পুলিশের হাজার লিটার মদ সাবাড় করে দিল ইঁদুর!

রকমারি রিপোর্ট , মুক্তিযোদ্ধার কন্ঠ
ডিসেম্বর ২৯, ২০১৮ ১২:৪০ অপরাহ্ণ

থানায় ঢুকে হাজার লিটার মদ সাবাড় করে দিয়েছে ইঁদুরের দল। এমন দাবি করেছে পুলিশ। ভারতের উত্তর প্রদেশে ঘটেছে এমন ঘটনা।

ঘটনার বিস্তারিত সম্পর্কে জানা যায়, উত্তরপ্রদেশের বেরিলি থানায় এক হাজার লিটার মদ বাজেয়াপ্ত রাখা ছিল। কিন্তু হুট করে থানার এত মদের কিছুই অবশিষ্ট আর নেই।

পুলিশের দাবি, বাজেয়াপ্ত রাখা সব মদ ইঁদুরের দল সাবাড় করে দিয়েছে।

রাজ্য পুলিশ জানায়, থানার মালখানায় প্ল্যাস্টিকের ক্যানে রাখা ছিল বাজেয়াপ্ত মদ। সম্প্রতি সেখানকার থানার কেরানি মালখানায় ঢুকে মদের হিসেব মিলাতে গিয়ে দেখেন গড়মিল। পাওয়া যাচ্ছে না হাজার লিটার মদ। নেই অনেক মদের ক্যানও। আবার অনেক ক্যান থাকলেও তাতে কোন মদ নেই। ক্যানের তলায় রয়েছে ছিদ্র।

সেখানকার পুলিশ সুপার অভিনন্দন সিংহ জানিয়েছেন, শুধু ফাঁকা ক্যানই নয়, মালখানায় ইঁদুরও দেখেছেন মদের হিসেব করতে যাওয়া কেরানিবাবু নরেশ পাল।

এরপরই হাজার লিটার মদ সাবাড়ের দায়ে অভিযুক্ত করা হয় ইঁদুরকে। তবে যোগী আদিত্যনাথের এই রাজ্যে জণগণের মদ্যপান একপ্রকার নিষিদ্ধ। এর আগেও বিভিন্ন সময় ভারতের বিভিন্ন রাজ্যে ইঁদুরের মদ সাবাড় করার খবর আসে।

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া
‘নির্বাচনী সিদ্ধান্ত নেওয়ার সম্পূর্ণ এখতিয়ার ইসিকে দেওয়া হোক’ এবার নেদারল্যান্ডে বন্দুক হামলায় নিহত ১, আরো হতাহতের আশংকা কিশোরগঞ্জে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে দুদিনব্যাপী মেলা শুরু কুলিয়ারচরে মা সমাবেশ অনুষ্টিত যশোর এমএম কলেজে তিন দিন ব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শুরু কুলিয়ারচরে ৭ম শ্রেণির ছাত্রীকে ধর্ষনের চেষ্টাকালে জনতার হাতে যুবক আটক নিজের জন্য জমা হওয়া পুরো অর্থ মসজিদে নিহত মুসল্লিদের পরিবারকে দান করবেন সেই ‘ডিম-বালক’ ভৈরবে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে নানা প্রতিযোগিতা অনুষ্ঠিত বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীর অনুষ্ঠানে গিয়ে মুক্তিযোদ্ধার আত্মহত্যা! কেবিন ক্রুর অন্তর্বাসে স্বর্ণবার!