জাতীয় - December 30, 2018

ভোট হচ্ছে উৎসবমুখর পরিবেশে : স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, সারা দেশে উৎসবমুখর পরিবেশে ভোট হচ্ছে।

রোববার রাজধানীর মানিক মিয়া অ্যাভিনিউয়ে রাজধানীর উচ্চবিদ্যালয়কেন্দ্রে ভোট দেয়ার পর সাংবাদিকদের তিনি বলেন, সারা দেশে উৎসবমুখর পরিবেশে ভোট হচ্ছে। আমি মনে করি সারা বাংলাদেশ আজকে ভালোভাবে ভোট সম্পন্ন হবে এবং নির্বাচন কমিশন আমাদের একটি সুন্দর নির্বাচন উপহার দেবে।

বিএনপি ও ঐক্যফ্রন্টের এজেন্টদের বিভিন্ন কেন্দ্র থেকে বের করে দেয়া এবং সমর্থকদের ভোট দিতে বাধার অভিযোগ নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রীকে ফোন করেন একজন সাংবাদিক।

জবাবে ওই ধরনের খবর তিনি পাননি বলে জানিয়েছেন।

সকালে রাজধানী উচ্চবিদ্যালয়কেন্দ্রে সাংবাদিকদের প্রবেশে পুলিশের বাধা দেয়ার অভিযোগের বিষয়ে প্রশ্ন করলে মন্ত্রী বলেন, যদি কেউ এমন করে থাকে সে ভুল করেছে।

তিনি বলেন, পরিস্থিতি ভোটের অনুকূলে রয়েছে, শান্তিপূর্ণ পরিবেশ বিরাজ করছে, সবাই নির্ভয়ে ভোটটি দেবেন, একটি সুন্দর নির্বাচন হবে।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমি জয়ের ব্যাপারে সুনিশ্চিত, আমার এলাকার মানুষ আমাকে ভোট দেবে, এ ব্যাপারে আমি সুনিশ্চিত।

এ আসনে বিএনপির প্রার্থী সাইফুল আলম নীরবের সঙ্গে দেখা হয়েছে কিনা-এ প্রশ্নে নৌকার প্রার্থী কামাল বলেন, তার নামে তো ওয়ারেন্ট আছে, তিনি কীভাবে আসবেন?

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, যদি জামিন নিয়ে আসতে পারতেন, তা হলে হয়তো দেখা হতো। অন্যান্য প্রার্থীর সঙ্গে আমাদের দেখা হচ্ছে, কুশলবিনিময় হচ্ছে, উনার সঙ্গে (বিএনপির প্রার্থী) দেখা হলে কুশলবিনিময় হতো।


আরও পড়ুন

৩ Comments

  1. There are a couple of interesting points soon enough in this posting but I don’t determine if I see these center to heart. You can find some validity but Let me take hold opinion until I investigate it further. Good write-up , thanks so we want much more! Put into FeedBurner at the same time

  2. I simply want to say I am newbie to blogs and definitely enjoyed you’re web blog. More than likely I’m planning to bookmark your website . You definitely have great articles and reviews. Thanks a lot for sharing with us your blog site.

Comments are closed.