কুবিতে একাডেমিক ও প্রশাসনিক কার্যক্রম শুরু আগামীকাল

সজীব বণিক , কুবি প্রতিনিধি
ডিসেম্বর ৩১, ২০১৮ ৩:১৯ অপরাহ্ণ

কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি)তে আগামীকাল (মঙ্গলবার) থেকে একাডেমিক ও প্রশাসনিক কার্যক্রম শুরু হবে। যীশু খ্রিস্টের জন্মদিন ও শীতকালীন অবকাশ শেষে আগামীকাল মঙ্গলবার (১ জানুয়ারি) সকল ধরনের একাডেমিক ও প্রশাসনিক কার্যক্রম শুরু হবে বলে বিষয়টি নিশ্চিত করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড.মোঃআবু তাহের।

এছাড়াও বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের প্রথম বর্ষের নবীন শিক্ষার্থীদেরও ক্লাস আগামীকাল থেকে শুরু হবে বলে জানান তিনি। উল্লেখ্য, যীশু খ্রিস্টের জন্মদিন ও শীতকালীন অবকাশ উপলক্ষে গত সোমবার (২৩ ডিসেম্বর) থেকে বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) পর্যন্ত বিশ্ববিদ্যালয়টি বন্ধ ছিল। এছাড়া ২৮ ও ২৯ ডিসেম্বর সাপ্তাহিক ছুটি এবং ৩০ ও ৩১ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনের কারণে বন্ধ থাকে বিশ্ববিদ্যালয়টি। 

1 Comment
  1. learn this here now says

    I simply want to mention I’m newbie to blogging and absolutely liked you’re blog. Very likely I’m want to bookmark your blog post . You really have incredible stories. Thank you for sharing with us your website.

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া
কিশোরগঞ্জে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে দুদিনব্যাপী মেলা শুরু কুলিয়ারচরে মা সমাবেশ অনুষ্টিত যশোর এমএম কলেজে তিন দিন ব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শুরু কুলিয়ারচরে ৭ম শ্রেণির ছাত্রীকে ধর্ষনের চেষ্টাকালে জনতার হাতে যুবক আটক নিজের জন্য জমা হওয়া পুরো অর্থ মসজিদে নিহত মুসল্লিদের পরিবারকে দান করবেন সেই ‘ডিম-বালক’ ভৈরবে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে নানা প্রতিযোগিতা অনুষ্ঠিত বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীর অনুষ্ঠানে গিয়ে মুক্তিযোদ্ধার আত্মহত্যা! কেবিন ক্রুর অন্তর্বাসে স্বর্ণবার! বিকেলে প্রধানমন্ত্রীকে ‘মা’, রাতে তারেককে ‘ভাইয়া’! বিশেষ সম্প্রদায়ের জন্য শনিবারের এইচএসসি পরীক্ষা সন্ধ্যা ৭টা থেকে