১০০ কোটির ক্লাবে রণবীর-সারার ‘সিম্বা’

বিনোদন রিপোর্ট , মুক্তিযোদ্ধার কন্ঠ
ডিসেম্বর ৩১, ২০১৮ ৪:১৫ অপরাহ্ণ

বছরের শেষ সপ্তাহে মুক্তি পাওয়া ‘সিম্বা’ ছবিটি বাজিমাত করে চলছে। ছবিটি মুক্তির প্রথম দিনে শুক্রবার (২৮ ডিসেম্বর) সিনেমাটি ঘরে তুলেছে ২০ কোটি ২৭ লাখ ভারতীয় রুপি। এরমধ্য শুধু মুম্বাই থেকেই ‘সিম্বা’র আয় ১২ কোটি রুপি।

এদিকে মাত্র তিন দিনেই আলোচিত সিনেমাটি প্রবেশ করেছে ১০০ কোটির ক্লাবে। শুধুমাত্র ভারত থেকে ‘সিম্বা’ আয় করেছে ৭৫ কোটি রুপি। আন্তর্জাতিক বাজার থেকে এসেছে ২৯ কোটি রুপি। ‘সিম্বা’ ভারত থেকে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় দিন যথাক্রমে আয় করেছে ২০ কোটি ৭২ লাখ, ২৩ কোটি ও ৩১ কোটি রুপি। পরিচালক রোহিত শেটির সঙ্গে প্রথমবার জুটি বেধেই বাজিমাত করলেন রণবীর সিং এবং সারা আলী খান। ‘সিম্বা’তে একজন পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করেছেন রণবীর। সারা আলী খান অভিনয় করেছেন তার প্রেমিকার চরিত্রে। অতিথি হিসেবে চমক দিয়েছেন অজয় দেবগণ।

চলতি বছর অভিষেক কাপুর পরিচালিত ‘কেদারনাথ’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক হয়েছে সাইফকন্যা সারার। ‘সিম্বা’ তার দ্বিতীয় সিনেমা। এদিকে রণবীর কাপুরের পরবর্তী সিনেমা ‘গুল্লি বয়’ মুক্তি পাবে নতুন বছর। এছাড়া কবির খান পরিচালিত ‘৮৩’ সিনেমায় ভারতীয় সাবেক ক্রিকেট অধিনায়ক কপিল দেবের চরিত্রে দেখা যাবে ৩৩ বছর বয়সী এই অভিনেতাকে।

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া