muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

চট্টগ্রাম-১ আসনে ৭০ এর মতো ইতিহাস সৃষ্টি হয়েছে : ইঞ্জিনিয়ার মোশাররফ

একাদশ জাতীয় সাংসদ নির্বাচনের মাধ্যমে ১৯৭০ সালের মতো ইতিহাস সৃষ্টি হয়েছে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম -১ মীরসরাই আসন থেকে আওয়ামী লীগের বিজয়ী প্রার্থী, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

তিনি বলেন, দেশে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। বিএনপি প্রতিষ্ঠার পর থেকে যে অন্যায় অত্যাচার অবিচার করেছে মানুষ ব্যালটের মাধ্যমে তার জবাব দিয়েছে। বাংলার মানুষ বিরল এক দৃষ্টান্ত স্থাপন করেছে। নির্বচন কমিশন দক্ষতার সঙ্গে নির্বাচন পরিচালনা করেছে এবং মানুষ স্বতঃস্ফূতভাবে লাইনে দাঁড়িয়ে ভোট দিয়েছে। এ নির্বাচনে একটি নতুন ইতিহাস সৃষ্টি হয়েছে। তরুণ প্রজন্ম এগিয়ে এসেছে এবং স্বাধীনতাবিরোধীদের বিপক্ষে ভোট দিয়েছে।

রোববারের (৩০ ডিসেম্বর) নির্বাচনে বিজয়ী হওয়ার পর সোমবার সকালে মীরসরাইয়ের বিভিন্ন ইউনিয়নে শুভেচ্ছা জানাতে গেলে তিনি এসব কথা বলেন। এসময় তিনি সপ্তম বার সংসদ সদস্য নির্বাচিত করায় মীরসরাই বাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এছাড়া তিনি আজ মীরসরাই উপজেলার বেশ কয়েকটি এলাকায় আওয়ামীপন্থী কর্মী সমর্থকদের সাথে নৌকার বিজয়ে শুভেচ্ছা বিনিময় করেন এবং মীরসরাইকে একটি আধুনিক উপজেলায় রুপান্তর করবেন বলে মত প্রকাশ করেন এই অঞ্চলের তৃণমূলের নেতা কর্মীগণ।নৌকার বিজয় উপলক্ষ্যে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের গ্রামের বাড়ীতে চলছে ফুলেল শুভেচ্ছা বিনিময়।আগামী শনিবার মীরসরাই উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে শোকরানা সমাবেশ করবেন আশা প্রকাশ করে সমাজিক যোগাযোগ মাধ্যমে বিবৃতি দেন তার ব্যক্তিগত সহকারী মোহাম্মদ হাসান।নৌকা বিজয়ী হয়ে বঙ্গবন্ধুর কন্যা তৃতীয়বারের মত প্রধানমন্ত্রী নির্বাচিত হওয়ার মীরসরাই সহ দেশব্যাপী উন্নয়নের ধারাবাহিকতা বজায় থাকবে বলে মত প্রকাশ করেন একাধিক রাজনৈতিক বিশ্লেষক।

এছাড়াও মীরসরাইতে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন সপ্তমবারের মত নৌকা প্রতীকে বিজয়ী হয়েছেন।মীরসরাইবাসী এস রহমান পরিবারের সুযোগ্য সন্তানের দীর্ঘায়ু ও সুস্থজীবন কামনা করে দোয়া চাইলেন মহান সৃষ্টিকর্তার কাছে।

Tags: