দীপিকার নামে দোসা ও পরোটা!

বিনোদন রিপোর্ট , মুক্তিযোদ্ধার কন্ঠ
জানুয়ারি ৩, ২০১৯ ১১:৩৮ পূর্বাহ্ণ

নতুন বছরের শুরুতে অদ্ভুত খবর। যুক্তরাষ্ট্রের টেক্সাসে ভোজনরসিকরা দীপিকা পাড়ুকোনকে খাচ্ছে! বলিউডের এই অভিনেত্রীর নামে সেখানে দক্ষিণ ভারতের জনপ্রিয় খাবার দোসা বিক্রি হচ্ছে। মেন্যুতে উল্লেখ করা হয়েছে, পটেটো মিক্স দিয়ে বানানো হয় দীপিকা পাড়ুকোন দোসা। ওপরে ছড়ানো থাকবে লাল মরিচ।

মঙ্গলবার (১ জানুয়ারি) দিবাগত রাতে এক ভক্তের পোস্ট রিটুইট করে ৩২ বছর বয়সী দীপিকা লিখেছেন, ‘এ বছর কী দারুণভাবেই না শুরু হলো…হ্যাপি নিউ ইয়ার!’

ওই ভক্ত মঙ্গলবার সকালে লিখেছেন, ‘অস্ট্রিনে মানুষ দোসা হিসেবে দীপিকা পাড়ুকোনকে খাচ্ছে!’ এর সঙ্গে মেন্যুর ছবি যুক্ত করেন তিনি।

বুধবার (২ জানুয়ারি) সকালে আরেক ভক্ত টুইটারে অন্য একটি মেন্যু শেয়ার করেছেন। দীপিকার উদ্দেশে তিনি লিখেছেন, ‘পুনেতে আপনি পরোটা থালি।’ ভারতের এই শহরে দীপিকার নামে হোটেলে পরোটা বিক্রি হচ্ছে।

দীপিকার স্বামী অভিনেতা রণবীর সিং দোসা ও পরোটা নিয়ে রসিকতা করে ইনস্টাগ্রামে লিখেছেন, ‘আমি এগুলো খাবো।’ গত বছরের নভেম্বরে ইতালির লেক কোমোতে বিয়ে করেন তারা। দু’জনে এখন মধুচন্দ্রিমা উদযাপন করছেন।

1 Comment
  1. why not find out more says

    I simply want to say I am just very new to weblog and definitely savored your web page. More than likely I’m going to bookmark your website . You definitely come with amazing posts. Cheers for revealing your web site.

Comments are closed.

সর্বশেষ পাওয়া