খেলার খবর - জানুয়ারি ৫, ২০১৯

উদ্বোধনী ম্যাচে রংপুর রাইডার্সের সংগ্রহ ৯৮

বিপিএলের ৬ষ্ঠ আসরের উদ্বোধনী ম্যাচে ব্যাটিংয়ে নেমে মাত্র ৯৮ রানে অল-আউট হয়ে গেছে বর্তমান চ্যাম্পিয়ন রংপুর রাইডার্স। মুশফিকুর রহিমের দলের বোলিং আক্রমণের সামনে মুড়ি মুড়কির মতো উইকেট পড়েছে মাশরাফিদের। একমাত্র রবি বোপারা না দাঁড়ালে অর্ধশত রানও হতো কিনা সন্দেহ আছে। বল হাতে ফ্র্যাইলিং নিয়েছেন ৪ উইকেট। আবু জায়েদ এবং নাঈম ২টি করে এবং খালেদ আহমেদ ১ উইকেট নিয়েছেন।

উদ্বোধনী ম্যাচে চিটাগং মুখোমুখি হয়েছে বর্তমান চ্যাম্পিয়ন রংপুর রাইডার্সের।টসে হেরে ব্যাটিংয়ে নামা মাশরাফি বিন মুর্তজার দল রংপুর রাইডার্সের শুরুটা ভালো হয়নি। চিটাগং বোলারদের তোপের মুখে ১৪ রানেই হারিয়েছে ৪ উইকেট। ধ্বংসের সূচনা করেছেন প্রোটিয়া পেসার রবি ফ্র্যাইলিং। ইনিংসের দ্বিতীয় ওভারে অ্যালেক্স হেলসকে (০) দিয়ে শুরু করেন তিনি। একে একে তুলে নেন মোহাম্মদ মিথুন (০) এবং মেহেদী মারুফকে (১)। তার উদ্বোধনী সঙ্গী আবু জায়েদ শিকার করেছেন রাইলি রুশোকে (৭)। নাঈম হাসানের ঘূর্ণিতে হাওয়েল আবু (৭) জায়েদের হতে ধরা পড়লে রংপুরের পঞ্চম উইকেটের পতন ঘটে ।

দলীয় ৩১ রানে সেই নাঈমের বলেই ফিরেন ফরহাদ রেজা (৩)। অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাও আজ ঝড় তুলতে পারেননি। খালেদ আহমেদের বলে ক্যাচ দিয়েছেন ২ রানে। একপ্রান্ত আগলে লড়াই করে গেছেন রবি বোপারা। ইনিংসের অর্ধেক রানই তিনি করেছেন। আবু জায়েদের শিকার হওয়ার আগে খেলেন ৪৭ বলে ৩ চার ২ ছক্কায় ৪৪ রানের ইনিংস। তার ব্যাটেই নির্ধারিত ২০ ওভারে অল-আউট হওয়ার আগে ৯৮ রান তুলতে পারে রংপুর রাইডার্স। সোহাগ গাজীও ২১ রানের কার্যকরী ইনিংস খেলেন।


আরও পড়ুন

২ Comments

Comments are closed.