পাকস্থলিতে রক্তক্ষরণ, হাসপাতালে ম্যারাডোনা

স্পোর্টস রিপোর্ট , মুক্তিযোদ্ধার কন্ঠ
জানুয়ারি ৫, ২০১৯ ৩:১০ অপরাহ্ণ

অসুস্থ ফুটবলের রাজপুত্র দিয়াগো ম্যারাডোনা। নিয়মমাফিক শারীরিক পরীক্ষার পর চিকিৎসকরা দেখেন, ম্যারাডোনা পাকস্থলিতে রক্তক্ষরণ হচ্ছে। এরপরই তাকে বুয়েনস আইয়ার্সের এক হাসপাতালে ভর্তি করা হয়।

জানা গেছে, বেশ কিছু পরীক্ষাও করা হয় ম্যারাডোনার। তবে আপাতত সুস্থ হয়ে উঠেছেন ফুটবলের রাজপুত্র। ইতিমধ্যে তাকে হাসপাতাল থেকে ছেড়েও দেওয়া হয়েছে। আর বাবার শারীরিক অসুস্থতা নিয়ে এই খবর জানিয়েছেন ম্যারাডোনা মেয়ে দেলমা।

তিনি বলেন, ‘‌যারা বাবার শরীর নিয়ে উদ্বিগ্ন ছিলেন, তাদের জানাই, বাবা সুস্থ। তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। আপাতত তাকে নিয়ে বাড়ি ফিরেছি।’‌
বর্তমানে মেক্সিকোর ক্লাব ডোরাডোস ডেন সিনাওলায় কোচিং করাচ্ছেন ম্যারাডোনা। সম্প্রতি ক্লাব থেকে ছুটি নিয়ে নিজের দেশে বেড়াতেও গিয়েছিলেন ফুটবলের রাজপুত্র। সেখানেই অসুস্থ হয়ে পড়ায় হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। তখনই পাকস্থলিতে রক্তক্ষরণের বিষয়টি নজরে পরে চিকিৎসকদের।

এরপরই এন্ডোস্কপিসহ বেশ কিছু পরীক্ষা করাও হয়। শনিবারই কাজে যোগদান করার কথা ছিল ফুটবল রাজপুত্রের। কারণ শনিবার থেকেই মেক্সিকোতে নতুন ফুটবল মৌসুম শুরু হচ্ছে। আর তাই প্রথম ম্যাচেই অনুপস্থিত থাকছেন ডোরাডোস ডেন সিনাওলা’র কোচ।

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া