খেলার খবর - জানুয়ারি ৫, ২০১৯

ফের গ্লোব সকার অ্যাওয়ার্ড জিতলেন রোনালদো

অ্যাতলেটিকো মাদ্রিদের আঁতোয়া গ্রিজমান ও পিএসজির কিলিয়ান এমবাপ্পেকে পেছনে ফেলে গ্লোব সকার অ্যাওয়ার্ড জিতলেন জুভেন্টাস তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। এই নিয়ে টানা তৃতীয়বারের মতো এবং সবমিলিয়ে পঞ্চমবারের মতো এই সম্মানে ভূষিত হলেন এই পর্তুগিজ উইঙ্গার।

জানা গেছে, ফিফার বর্ষসেরা ও ব্যালন ডি’অরের পর ফুটবলের তৃতীয় মর্যাদাপূর্ণ ব্যক্তিগত পুরস্কার হিসেবে এই পুরস্কার বিবেচিত হয়।

সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে আয়োজিত এই পুরস্কার বিতরণী মঞ্চে সপরিবারে উপস্থিত হন ক্রিস্টিয়ানো রোনালদো। এ সময় সপরিবারকে সঙ্গে নিয়েই পুরষ্কার গ্রহণ করেন তিনি।

এদিকে ফরাসি গ্রেট জিনেদিন জিদান, অ্যাতলেটিকো মাদ্রিদের কোচ দিয়েগো সিমিওনে, লিভারপুলের জার্মান কোচ ইয়ুর্গেন ক্লপ ও জুভেন্টাসের মাসিমিলিয়ানো অ্যালেগ্রির মতো কোচদের পেছনে ফেলে বর্ষসেরা কোচের পুরস্কার পেয়েছেন বিশ্বকাপজয়ী ফরাসি কোচ দিদিয়ের দেশম।

এ ছাড়াও ফুটবলে অবদান রাখায় বিশেষ পুরস্কার দেওয়া হয়েছে তিন ফুটবল কিংবদন্তিকে। তারা হলেন-রোনালদো নাজারিও, ফ্যাবিও ক্যাপেলো এবং বোবান।

এছাড়া অনুষ্ঠানে বর্ষসেরা ক্লাবের পুরস্কার ঘরে তুলেছে অ্যাতলেটিকো মাদ্রিদ।


আরও পড়ুন

২ Comments

  1. Throughout the great design of things you get a B- for hard work. Exactly where you actually lost me was first on the specifics. As they say, the devil is in the details… And that couldn’t be much more accurate here. Having said that, let me tell you exactly what did give good results. The article (parts of it) is certainly rather powerful and this is possibly the reason why I am making the effort to opine. I do not make it a regular habit of doing that. Second, although I can easily notice a jumps in logic you make, I am not really certain of exactly how you appear to connect your ideas that produce the actual final result. For the moment I will yield to your point however wish in the near future you actually link the dots much better.

Comments are closed.