বিপিএলে ৩ রানে ফিরে গেল আশরাফুল

স্পোর্টস রিপোর্ট , মুক্তিযোদ্ধার কন্ঠ
জানুয়ারি ৫, ২০১৯ ৩:২৭ অপরাহ্ণ

এই বিপিএলে স্প ফিক্সিং করেই ৫ বছর নিষিদ্ধ হয়েছিলেন মোহাম্মদ আশরাফুল। আজ বিপিএলের ৬ষ্ঠ আসরের উদ্বোধনী ম্যাচে তিনি আবারও ফিরেছেন। তবে রংপুর রাইডার্সের বিপক্ষে প্রত্যাবর্তন সুখের হয়নি অ্যাশের। প্রিয় পজিশন  ৩ নম্বরে নেমে ৫ বলে মাত্র ৩ রান করে শফিউলের বলে অ্যালেক্স হেলসের তালুবন্দি হয়েছেন। এর আগে ক্যামেরন ডেলপোর্টকে সেই হেলসের তালুবন্দি করেন রংপুর অধিনায়ক মাশরাফি।

এই রিপোর্ট লেখা পর্যন্ত চিটাগং ভাইকিংসের সংগ্রহ ৭ ওভারে ২ উইকেটে ৫০ রান।

উদ্বোধনী ম্যাচে টসে হেরে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ২০ ওভারে ৯৮ রানে অল-আউট হয় রংপুর রাইডার্স। চিটাগং বোলারদের তোপের মুখে ১৪ রানেই হারায় ৪ উইকেট। ধ্বংসের সূচনা করেছেন প্রোটিয়া পেসার রবি ফ্র্যাইলিং। ইনিংসের দ্বিতীয় ওভারে অ্যালেক্স হেলসকে (০) দিয়ে শুরু করেন তিনি। একে একে তুলে নেন মোহাম্মদ মিথুন (০) এবং মেহেদী মারুফকে (১)। তার উদ্বোধনী সঙ্গী আবু জায়েদ শিকার করেছেন রাইলি রুশোকে (৭)। নাঈম হাসানের ঘূর্ণিতে হাওয়েল আবু (৭) জায়েদের হতে ধরা পড়লে রংপুরের পঞ্চম উইকেটের পতন ঘটে । দলীয় ৩১ রানে সেই নাঈমের বলেই ফিরেন ফরহাদ রেজা (৩)।

অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাও আজ ঝড় তুলতে পারেননি। খালেদ আহমেদের বলে ক্যাচ দিয়েছেন ২ রানে। একপ্রান্ত আগলে লড়াই করে গেছেন রবি বোপারা। ইনিংসের অর্ধেক রানই তিনি করেছেন। আবু জায়েদের শিকার হওয়ার আগে খেলেন ৪৭ বলে ৩ চার ২ ছক্কায় ৪৪ রানের ইনিংস। রাইডার্স। সোহাগ গাজীও ২১ রানের কার্যকরী ইনিংস খেলেন। তাদের ব্যাটেই নির্ধারিত ২০ ওভারে অল-আউট হওয়ার আগে ৯৮ রান তুলতে পারে রংপুর বল হাতে ফ্র্যাইলিং নিয়েছেন ৪ উইকেট। আবু জায়েদ এবং নাঈম ২টি করে এবং খালেদ আহমেদ ১ উইকেট নিয়েছেন।

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া