দীপিকার এবারের জন্মদিনের চমক!

বিনোদন রিপোর্ট , মুক্তিযোদ্ধার কন্ঠ
জানুয়ারি ৬, ২০১৯ ১০:৫৪ পূর্বাহ্ণ

২৪ ঘণ্টা আগে দীপিকা পাড়ুকোন ঘোষণা দেন, দারুণ কিছু একটা আসছে। কাউন্টডাউন শুরু হয়ে যায় তখনই। কিন্তু সেটা কী তা জানতে তার ভক্তসহ শুভাকাঙ্ক্ষীরা উসখুস করছিল। একদিন বাদেই সেই চমক নিয়ে হাজির তিনি।

নিজের ৩৩তম জন্মদিনে অফিসিয়াল ওয়েবসাইট চালু করলেন দীপিকা। শনিবার (৫ জানুয়ারি) সামাজিক যোগাযোগ মাধ্যমে এর লিংক (deepikapadukone.com) শেয়ার করেছেন তিনি। সাদাকালো ছবির সঙ্গে ছিল নোট, ‘আমার ওয়েবসাইট উপস্থাপন করছি এখানে। ভালোবাসা রইলো, দীপিকা।’
দীপিকার ওয়েবসাইটে তার ক্যারিয়ার ও বলিউডের ছবি, বিজ্ঞাপন, ম্যাগাজিনের প্রচ্ছদ থাকবে। ক্যারিয়ারে এখন পর্যন্ত পুরস্কারসহ স্মরণীয় যেসব অর্জন হয়েছে সেগুলোও পাওয়া যাবে এতে। তার লিভ লাভ লাফ ফাউন্ডেশনের খবরও দেওয়া হবে।

গত বছরটা দারুণ কেটেছে দীপিকা। সঞ্জয়লীলা বানসালির ‘পদ্মাবত’ শুধু ভারতেই ৩০০ কোটি রুপি আয় করে। বহির্বিশ্বের আয় মিলিয়ে অঙ্কটা প্রায় ৬০০ কোটি রুপির কাছাকাছি। ২০১৮ সালে রণবীর সিংকে বিয়ে করেন তিনি। নভেম্বরে ইতালির লেক কোমোতে এই আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এরপর ভারতে ফিরে পরিবার, বন্ধুবান্ধব ও বলিউড তারকাদের জন্য পৃথক বিবাহোত্তর সংবর্ধনা আয়োজন করেন তারা।

২০১৮ সালে ফোর্বস ম্যাগাজিনের হিসাবে শীর্ষ পাঁচ ভারতীয় ধনী তারকার একজন দীপিকা। একবছরে তার আয় হয়েছে ১১২ কোটি রুপি।

এবার ‘রাজি’ খ্যাত মেঘনা গুলজারের পরিচালনায় ‘ছাপ্পাক’ ছবিতে অভিনয় করবেন দীপিকা। এর মাধ্যমে প্রযোজকের খাতায়ও নাম লেখাচ্ছেন তিনি। এতে এসিডদগ্ধ তরুণী লক্ষ্মী আগারওয়ালের জীবন সংগ্রাম তুলে ধরা হবে।

এছাড়া হলিউডে ‘ট্রিপল এক্স’ ফ্রাঞ্চাইজির নতুন কিস্তিতে কাজ করার কথা রয়েছে দীপিকার। এতে জ্যান্ডার কেজ চরিত্রে থাকবেন যথারীতি ভিন ডিজেল।

Comments are closed.

সর্বশেষ পাওয়া