৫০০ কেজি গাঁজা খেয়েছে ইঁদুর : অভিযোগ পুলিশের

ডেস্ক রিপোর্ট , মুক্তিযোদ্ধার কন্ঠ
জানুয়ারি ৭, ২০১৯ ৭:৫২ অপরাহ্ণ

পুলিশের তত্ত্বাবধানে থাকা গুদামঘর থেকে এক হাজার পাউন্ড (প্রায় ৫০০ কেজি) গাঁজা গায়েব হয়ে গেছে। গুদামঘরের দায়িত্বে থাকা পুলিশের অভিযোগ, ইঁদুরের পালই এ গাঁজা খেয়ে সাবাড় করেছে।

ঘটনাটি ঘটেছে আর্জেন্টিনার রাজধানী বুয়েন্স আয়ার্সের পিলার নামক শহরে। এ ঘটনায় ৮ পুলিশ কর্মকর্তাকে বরখাস্ত করা হয়েছে।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম জানায়, ইঁদুরের কারণে গাঁজা গায়েব হওয়ার ঘটনা নতুন নয়। এমনটি এর আগেও হয়েছে। কিন্তু তদন্তকারী ফরেনসিক কর্মকর্তারা প্রমাণ যাচাই-বাছাই করে জানান, গাঁজা গায়েব হওয়ার পেছনে ইঁদুরের কোনো হাত নেই।

জানা গেছে, প্রায় দুই বছর ধরে ওই গুদামঘরে প্রায় ১৩ হাজার ২০০ পাউন্ড (প্রায় ছয় হাজার কেজি) গাঁজা সংরক্ষিত করে রাখা হয়েছিল। কিন্তু সম্প্রতি গুদামঘর পরিদর্শন করতে গেলে পরিদর্শনকারীদের দল সেখানে ১২ হাজার পাউন্ড গাঁজা পায়। সে হিসাবে প্রায় এক হাজার পাউন্ড গাঁজা সেখান থেকে গায়েব।

এই গুদামের দায়িত্বে থাকা সাবেক পুলিশ কমিশনার জাভিয়ার স্পেসিয়া তার পদত্যাগপত্রে গুদামঘরে মজুদ করা গাঁজার সঙ্গে সম্পৃক্ত কোনো তথ্যপত্রে স্বাক্ষর করেননি।

পরে তার জায়গায় নিযুক্ত নতুন কমিশনার এমিলিও পর্তেরো দায়িত্ব নিলে ব্যাপারটি তার নজরে আসে।

২ Comments
  1. An interesting discussion will probably be worth comment. I do think that you simply write on this topic, it might not be described as a taboo subject but normally persons are too few to communicate on such topics. An additional. Cheers

  2. Clicking Here says

    I just want to say I am beginner to blogs and seriously liked this web site. Very likely I’m going to bookmark your site . You amazingly have remarkable article content. Kudos for sharing your website.

Comments are closed.

সর্বশেষ পাওয়া