muktijoddhar kantho logo l o a d i n g

খেলার খবর

মাঠেই কোহলিকে জড়িয়ে ধরে কাঁদলেন আনুশকা (ছবি)

দুজনের চোখেই জল। কেউ কিছু বলতে পারছেন না। এর পর আনুশকার মাথায় হাত রাখলেন কোহলি। দুজনেই হেসেও ফেললেন, এমনই অসাধারণ সব মুহূর্ত ক্যামেরাবন্দি হয়ে গেল। অস্ট্রেলিয়ার মাটিতে প্রথমবার টেস্ট সিরিজ জয়! প্রিয়জন সেই জয়ের কাণ্ডারী। তাই আর বাধা মানল না আবেগ। 

মাঠেই স্বামী-ভারত অধিনায়ক কোহলি কোহালিকে জড়িয়ে ধরলেন আনুশকা শর্মা। কিন্তু মানুষের আবেগকে তো আর ক্যামেরাবন্দি করা যায় না। কোহলি-আনুশকার সেই আবেগ ছুঁয়ে গেল সবার মন। 

কোহলি বরাবরই বলেন, আনুশকা তার জীবনের অন্যতম অনুপ্রেরণা। আর কোহলি অধিনায়কত্বে ভারতের এই ঐতিহাসিক সিরিজ জয়ের সাক্ষী রইলেন স্ত্রী আনুশকাও। আবেগপ্রবণ হয়ে এভাবেই শুভেচ্ছা জানালেন কোহলিকে। 

আনুশকা নিজেও তাই ব্যস্ত শিডিউল সামলে ক্রিকেটে ম্যাচে উপস্থিত থেকে কোহলিকে অনুপ্রেরণা দেন। প্রচারমাধ্যমে সাক্ষাৎকার দিতে গিয়ে কোহলি সম্পর্কে বহু বার বলেন, ‘এই বিশ্বের সেরা মানুষটির সঙ্গেই বিয়ে হয়েছে আমার।’ 

আজ আনুশকা কোহলিকে এভাবে শুভেচ্ছা জানানোর পরই ‘অ্যাডরেবল কাপল’ এর ছবিগুলো ভাইরাল হয়ে যায়। কোহলি আনুশকার কাঁধে হাত রেখেই মাঠে ছিলেন। আনুশকার মুখে গর্বের হাসি। জীবনসঙ্গীর নেতৃত্বে এই ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী তিনি। বলিউডের অন্যতম ব্যস্ত নায়িকা ক্রিকেট অনুরাগী আনুশকাকে দেখে ‘প্রাউড ওয়াইফ’ বললে খুব একটা ভুল হবে না। 

আনুশকাকে এ বিষয়ে প্রশ্ন করা হলে তিনি আগেও বলেছেন , ‘অনেকেই আমাকে জিজ্ঞাসা করেন, জনপ্রিয় দম্পতি হওয়ায় কীভাবে নিজেদের তারকাসুলভ ইমেজ বাদ দিয়ে দুজনে আছি। তাদের জন্য বলব, বিষয়টিকে আমরা কেউ এভাবে দেখি না। এটা তখনই হবে, যখন আমাদের সম্পর্ক খারাপ হবে।’ 

Tags: