চীনে অঘোষিত সফরে কিম

ডেস্ক রিপোর্ট , মুক্তিযোদ্ধার কন্ঠ
জানুয়ারি ৮, ২০১৯ ১১:১৫ পূর্বাহ্ণ

চীনের রাজধানী বেইজিংয়ে পৌঁছেছেন উত্তর কোরিয়ার নেতা কিম জং উন। চীনের প্রেসিডেন্ট শি জিনপিংয়ের আমন্ত্রণে তার এই সফর। 

আগামী ১০ জানুয়ারি পর্যন্ত চীনে অবস্থান করবেন কিম। কিমের স্ত্রী রি কোল-জু তার সঙ্গে রয়েছেন। 

উভয় দেশের রাষ্ট্রীয় গণমাধ্যমের বরাতে এ তথ্য জানা গেছে।  

জানা গেছে, সোমবার কিম তার নিজের সাঁজোয়া ট্রেনে করে চীনের উদ্দেশে রওনা দেন। গত এক বছরে এ নিয়ে চারবার চীনে সফর করলেন কিম। এই সফরে তার সঙ্গে উত্তর কোরিয়ার বেশ কয়েকজন কর্মকর্তাও রয়েছেন। সূত্র: বিবিসি।

৩ Comments
  1. John Deere Service Manuals says

    You have to rely on your self . That’s the secrets involving success.

  2. This is a interesting line of content, very nice article. Thanks for sharing this post, good way of bring this subject to discussion. Keep up the great work !

  3. I just want to tell you that I am just beginner to blogs and honestly loved this web page. Likely I’m planning to bookmark your website . You definitely have outstanding posts. Many thanks for sharing your website page.

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া
রাঙ্গামাটিতে ব্রাশফায়ারে প্রিসাইডিং অফিসারসহ নিহত ৪ ১৫তম শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারি ও লিখিত পরীক্ষার সময় নির্ধারণ ‘নির্বাচনী সিদ্ধান্ত নেওয়ার সম্পূর্ণ এখতিয়ার ইসিকে দেওয়া হোক’ এবার নেদারল্যান্ডে বন্দুক হামলায় নিহত ১, আরো হতাহতের আশংকা কিশোরগঞ্জে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে দুদিনব্যাপী মেলা শুরু কুলিয়ারচরে মা সমাবেশ অনুষ্টিত যশোর এমএম কলেজে তিন দিন ব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শুরু কুলিয়ারচরে ৭ম শ্রেণির ছাত্রীকে ধর্ষনের চেষ্টাকালে জনতার হাতে যুবক আটক নিজের জন্য জমা হওয়া পুরো অর্থ মসজিদে নিহত মুসল্লিদের পরিবারকে দান করবেন সেই ‘ডিম-বালক’ ভৈরবে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে নানা প্রতিযোগিতা অনুষ্ঠিত