দেশের খবর - January 8, 2019

বাইকে চড়ে অফিসে এলেন প্রতিমন্ত্রী পলক

জুনাইদ আহমেদ পলক এবারও তথ্য ও যোগাযযোগ প্রযুক্তি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পেয়েছেন। শপথগ্রহণের পর আজ মঙ্গলবার ছিল তার প্রথম অফিস। বাইকে চড়ে প্রথমদিন অফিসে যান তিনি। সেই ছবি তিনি নিজের ভেরিফায়েড ফেসবুকে প্রকাশ করেছেন। 

গতকাল সোমবার প্রতিমন্ত্রী হিসেবে শপথ নেয়ার পর ফেইসবুক স্ট্যাটাসে পলক লিখেন, ‌বঙ্গভবনে শপথ গ্রহণ করলাম। সবার দোয়া ও সহযোগিতা কামনা করি।
আমার প্রাণপ্রিয় নেত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা, আমার প্রিয় সিংড়াবাসী, আমার দলের সকল পর্যায়ের সকল নেতা-কর্মী ভাই বোনসহ আত্মীয়-পরিজন, বন্ধু-বান্ধব, শুভাকাঙ্ক্ষী সকলের কাছে আমি কৃতজ্ঞ।

এর আগে রবিবার বিকালে মন্ত্রিপরিষদ বিভাগে এক সংবাদ সম্মেলনে মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম নতুন মন্ত্রিসভার মন্ত্রীদের নাম ও দপ্তর জানান।এতে তথ্যপ্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী হিসেবে জুনাইদ আহমেদ পলকের নাম ঘোষণা করা হয়। 


আরও পড়ুন

1 Comment

  1. I simply want to mention I’m beginner to blogging and actually enjoyed this web-site. Probably I’m want to bookmark your website . You actually have remarkable articles. Many thanks for sharing with us your web page.

Comments are closed.