আজ টুঙ্গিপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী

ডেস্ক রিপোর্ট , মুক্তিযোদ্ধার কন্ঠ
জানুয়ারি ৯, ২০১৯ ১০:২৮ পূর্বাহ্ণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা চতুর্থবারের মতো এবং টানা তৃতীয়বার প্রধানমন্ত্রীর দায়িত্ব গ্রহণ এবং একাদশতম জাতীয় সংসদ নির্বাচনের পর নতুন মন্ত্রিসভা গঠনের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানাতে  আজ বুধবার (৯ জানুয়ারি) গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাচ্ছেন।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের সূত্র জানায়, বুধবার সকালে গণভবন থেকে তেজগাঁও বিমানবন্দরে যাবেন প্রধানমন্ত্রী। তিনি বিমানবন্দর থেকে হেলিকপ্টারযোগে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার উদ্দেশে যাত্রা করবেন।

সকাল ১০টা ৪০ মিনিটে টুঙ্গিপাড়া উপজেলা কমপ্লেক্স মাঠে নির্মিত হেলিপ্যাডে অবতরণ করবেন প্রধানমন্ত্রী। বেলা ১১টায় জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে উপস্থিত হয়ে নবগঠিত মন্ত্রিসভার সদস্যদের সঙ্গে নিয়ে তিনি পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করবেন।

পরে তিনি বঙ্গবন্ধুর রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেবেন। এসময় সশস্ত্র বাহিনীর একটি চৌকসদল প্রধানমন্ত্রীকে গার্ড অব অনার প্রদান করবেন।

এদিকে, প্রধানমন্ত্রী ও মন্ত্রিপরিষদের সদস্যদের টুঙ্গিপাড়ায় আগমন উপলক্ষে জেলার সর্বত্র ব্যাপক নিরাপত্তামূলক ব্যবস্থা নেওয়া হয়েছে। সূত্র: বাসস।

৩ Comments
  1. Oh my goodness! an incredible post dude. Thank you Nonetheless I’m experiencing issue with ur rss . Do not know why Struggling to subscribe to it. Possibly there is anyone getting identical rss difficulty? Anybody who knows kindly respond. Thnkx

  2. additional info says

    I simply want to mention I’m beginner to blogs and certainly savored you’re web page. Almost certainly I’m likely to bookmark your site . You really come with tremendous posts. Many thanks for sharing with us your website page.

  3. Gudrun Breidenstein says

    I’ll right away grab your rss feed as I can’t find your email subscription link or newsletter service. Do you’ve any? Kindly let me know so that I could subscribe. Thanks.

Comments are closed.

সর্বশেষ পাওয়া