কাজী হায়াৎ’র মৃত্যুর গুজব!

ডেস্ক রিপোর্ট , মুক্তিযোদ্ধার কন্ঠ
জানুয়ারি ৯, ২০১৯ ১১:৪৫ অপরাহ্ণ

সামাজিক যোগাযোগমাধ্যমে খ্যাতিমান চলচ্চিত্র পরিচালক, চিত্রনাট্যকার এবং অভিনেতা কাজী হায়াৎ এর মৃত্যুর গুজব ছড়িয়ে পড়েছে। বুধবার (০৯ জানুয়ারি) সন্ধ্যার পর থেকে ফেসবুকসহ অন্যান্য সামাজিক যোগাযোগমাধ্যমে এ গুজব ছড়ায়।

মৃত্যুর খবরটি সম্পূর্ণ মিথ্যা দাবি করে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির পক্ষ থেকে বলা হয়েছে, নিউইয়র্কের প্রেসবাইটেরিয়ান হাসপাতালে কিছুক্ষণের মধ্যে তাঁর এনজিওগ্রাম করা হবে। এছাড়া কাজী হায়াৎ এর ছেলে কাজী মারুফ ফেসবুকে এক স্ট্যাটাসে লিখেছেন, ‘প্লিজ কোনো অপপ্রচার চালাবেন না। আমার বাবা ভালো আছেন।’

আজ সন্ধ্যার পর থেকে বিভিন্ন অনলাইন পাবলিক গ্রুপ গুলোতেও কাজী হায়াতের মৃত্যুর গুজব টি ব্যাপক ভাবে প্রচারিত হয়েছে।

২ Comments
  1. John Deere Service Manuals says

    Hey there, You have done a fantastic job. I will definitely digg it and personally suggest to my friends. I’m sure they’ll be benefited from this site.

  2. read more says

    I simply want to mention I’m beginner to blogging and actually liked you’re blog site. More than likely I’m planning to bookmark your blog post . You surely have incredible writings. Thank you for sharing with us your web-site.

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া
কিশোরগঞ্জে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে দুদিনব্যাপী মেলা শুরু কুলিয়ারচরে মা সমাবেশ অনুষ্টিত যশোর এমএম কলেজে তিন দিন ব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শুরু কুলিয়ারচরে ৭ম শ্রেণির ছাত্রীকে ধর্ষনের চেষ্টাকালে জনতার হাতে যুবক আটক নিজের জন্য জমা হওয়া পুরো অর্থ মসজিদে নিহত মুসল্লিদের পরিবারকে দান করবেন সেই ‘ডিম-বালক’ ভৈরবে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে নানা প্রতিযোগিতা অনুষ্ঠিত বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীর অনুষ্ঠানে গিয়ে মুক্তিযোদ্ধার আত্মহত্যা! কেবিন ক্রুর অন্তর্বাসে স্বর্ণবার! বিকেলে প্রধানমন্ত্রীকে ‘মা’, রাতে তারেককে ‘ভাইয়া’! বিশেষ সম্প্রদায়ের জন্য শনিবারের এইচএসসি পরীক্ষা সন্ধ্যা ৭টা থেকে