অহনাকে নিয়েই টান দিল ট্রাক, মামলা প্রত্যাহারে হুমকি

বিনোদন রিপোর্ট , মুক্তিযোদ্ধার কন্ঠ
জানুয়ারি ১১, ২০১৯ ৭:২৬ অপরাহ্ণ

ছোটপর্দার প্রিয় মুখ অহনা রহমান সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। বর্তমানে তিনি রাজধানী উত্তরার ক্রিসেন্ট হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এ ঘটনায় উত্তরা পশ্চিম থানায় মামলা করেছেন অহনার খালাতো বোন লিজা ইয়াসমীন মিতু। আজ শুক্রবার তিনি এনটিভি অনলাইনকে বলেন, বুধবার রাতে পুরান ঢাকায় শুটিং শেষে অহনা ব্যক্তিগত গাড়ি চালিয়ে উত্তরার বাসায় ফিরছিলেন। এ সময় তিনি অহনার সঙ্গে ছিলেন। পুরান ঢাকা থেকে রাত সোয়া ৩টার দিকে উত্তরার ৭ নম্বর সেক্টরে লেকড্রাইভ রোডে আসেন তখন পাথরবোঝাই একটা ট্রাক তাঁদের গাড়িকে ধাক্কা দেয়। গাড়ি থেকে বের হয়ে অহনা ট্রাকচালককে নামতে বললে উল্টো তাঁকেই দোষারোপ করেন চালক। এরপর চালক ইচ্ছা করে তাঁদের গাড়ির পেছনে আবার জোরে ধাক্কা দেয়। এতে গাড়ির অনেক বেশি ক্ষতি হয়। এরপর অহনা ক্ষুব্ধ হয়ে ট্রাকচালকের পাশের দরজায় উঠে যান। চালক অহনাকে নিয়েই ট্রাক চালানো শুরু করে দেন। ট্রাকের দরজার জানালা ধরে ঝুলতে থাকেন অহনা। আর তিনি ট্রাকের পেছন পেছন দৌড়াতে থাকেন। ট্রাকটি ১২ নম্বর সেক্টরে জোরে বাঁক নেওয়ার সময় উল্টে পড়ে যায়। অহনা ছিটকে পড়েন রাস্তার ওপর। পরে ট্রাক ফেলেই চালক ও সহকারী পালিয়ে যায়। এরপর তিনি অহনাকে দ্রুত হাসপাতালে ভর্তি করান। অহনা কোমরের হাড় ও পিঠে অনেক ব্যথা  পেয়েছেন।

লিজা আরো বলেন, ‘ট্রাকের সেই চালক মাদকাসক্ত ছিলেন। তাঁর হাতে আমরা মদের বোতল  ও গাঁজা দেখেছি। এরই মধ্যে আমি বাদী হয়ে উত্তরা পশ্চিম থানায় মামলা করেছি। ট্রাক এখন পুলিশের কাছে আছে।  চালক ও তাঁর সহকারীকে এখনো গ্রেপ্তার করা হয়নি। তবে চেষ্টা করছে পুলিশ। এর মধ্যে ট্রাকচালক সমিতির কয়েকজন নেতা  মামলা তুলে নেওয়ার জন্য হুমকি দিচ্ছে।’

টিভি নাটকে নিয়মিত অভিনয় করছেন অহনা। এর পাশাপাশি  বেশকিছু চলচ্চিত্রেও অভিনয় করেছেন তিনি। তাঁর অভিনীত  সর্বশেষ চলচ্চিত্র ‘চোখের দেখা’ মুক্তি পায় ২০১৭ সালে।

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া
এবার নেদারল্যান্ডে বন্দুক হামলায় নিহত ১, আরো হতাহতের আশংকা কিশোরগঞ্জে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে দুদিনব্যাপী মেলা শুরু কুলিয়ারচরে মা সমাবেশ অনুষ্টিত যশোর এমএম কলেজে তিন দিন ব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শুরু কুলিয়ারচরে ৭ম শ্রেণির ছাত্রীকে ধর্ষনের চেষ্টাকালে জনতার হাতে যুবক আটক নিজের জন্য জমা হওয়া পুরো অর্থ মসজিদে নিহত মুসল্লিদের পরিবারকে দান করবেন সেই ‘ডিম-বালক’ ভৈরবে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে নানা প্রতিযোগিতা অনুষ্ঠিত বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীর অনুষ্ঠানে গিয়ে মুক্তিযোদ্ধার আত্মহত্যা! কেবিন ক্রুর অন্তর্বাসে স্বর্ণবার! বিকেলে প্রধানমন্ত্রীকে ‘মা’, রাতে তারেককে ‘ভাইয়া’!