কিশোরগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

মোহাম্মদ আরিফুল ইসলাম , জেলা প্রতিবেদক কিশোরগঞ্জ
জানুয়ারি ১১, ২০১৯ ৩:১৭ অপরাহ্ণ

কিশোরগঞ্জের বাজিতপুরে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে আশরাফ উদ্দিন (৩০) নামে এক ডাকাত ও মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১০ জানুয়ারি) দিনগত রাত দেড়টার দিকে উপজেলার পিরিজপুর ইউনিয়নের উজানচর বিলেরপাড়ে এ ঘটনা ঘটে।

নিহত আশরাফ উদ্দিন ভৈরব উপজেলার সাদেকপুর ইউনিয়নের মানিকদী দক্ষিণপাড়া এলাকার বাচ্চু মিয়ার ছেলে।

কিশোরগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. শফিকুল ইসলাম মুক্তিযোদ্ধার কণ্ঠকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, মাদক কেনাবেচা হবে এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ আগে থেকে পিরিজপুর ইউনিয়নের উজানচর এলাকায় অবস্থান নেয়। রাত দেড়টার দিকে আনুমানিক ৬-৭ জন মাদক ব্যবসায়ীকে দেখে পুলিশ ধরতে গেলে তারা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় পুলিশও পাল্টা গুলি ছুড়লে আশরাফ উদ্দিন নিহত হয় এবং অন্যরা পালিয়ে যায়। এ সময় মৃত আশরাফ উদ্দিনের পাশ থেকে ১টি শটগান, ৫ রাউন্ড কার্তুজ, ২ টি রামদা, ১০০ পিস ইয়াবা ও ১৫ বোতল ফেনসিডিল পাওয়া যায়।

নিহত আশরাফের নামে ভৈরব থানা ও নরসিংদী জেলার বিভিন্ন থানায় একাধিক ডাকাতির মামলা রয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

1 Comment
  1. Dolly Spanner says

    I haven’t checked in here for a while as I thought it was getting boring, but the last several posts are great quality so I guess I’ll add you back to my everyday bloglist. You deserve it my friend 🙂

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া
১৫তম শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারি ও লিখিত পরীক্ষার সময় নির্ধারণ ‘নির্বাচনী সিদ্ধান্ত নেওয়ার সম্পূর্ণ এখতিয়ার ইসিকে দেওয়া হোক’ এবার নেদারল্যান্ডে বন্দুক হামলায় নিহত ১, আরো হতাহতের আশংকা কিশোরগঞ্জে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে দুদিনব্যাপী মেলা শুরু কুলিয়ারচরে মা সমাবেশ অনুষ্টিত যশোর এমএম কলেজে তিন দিন ব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শুরু কুলিয়ারচরে ৭ম শ্রেণির ছাত্রীকে ধর্ষনের চেষ্টাকালে জনতার হাতে যুবক আটক নিজের জন্য জমা হওয়া পুরো অর্থ মসজিদে নিহত মুসল্লিদের পরিবারকে দান করবেন সেই ‘ডিম-বালক’ ভৈরবে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে নানা প্রতিযোগিতা অনুষ্ঠিত বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীর অনুষ্ঠানে গিয়ে মুক্তিযোদ্ধার আত্মহত্যা!