খালেদা জিয়ার মুক্তি ও নির্বাচন বাতিলের দাবিতে বিএনপির মিছিল

ডেস্ক রিপোর্ট , মুক্তিযোদ্ধার কন্ঠ
জানুয়ারি ১১, ২০১৯ ৭:৩৭ অপরাহ্ণ

বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং ৩০ ডিসেম্বরের নির্বাচন বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল করেছেন দলটির নেতাকর্মীরা।

আজ শুক্রবার বেলা ১১টায় রাজধানীর দৈনিক বাংলা মোড় থেকে বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি দৈনিক বাংলা মোড় থেকে ফকিরাপুলের দিকে এগিয়ে যায়। এতে নেতৃত্ব দেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী। মিছিলে ছাত্রদল, যুবদল ও স্বেচ্ছাসেবক দলের বিপুলসংখ্যক নেতাকর্মী অংশ নেন। নেতাকর্মীরা বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং ৩০ ডিসেম্বরের জাতীয় সংসদ নির্বাচন বাতিলের দাবিতে নানা স্লোগান দেন।

বিএনপির সহদপ্তর সম্পাদক মুহম্মদ মুনির হোসেনের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

৩ Comments
  1. John Deere Service Manuals says

    i would always be a fan of Nip/Tuck, i was saddened about the episode when one of the doctors got breast cancer`

  2. Tractor Workshop Manuals says

    I’m impressed, I must say. Genuinely rarely will i encounter a blog that’s both educative and entertaining, and without a doubt, you’ve got hit the nail about the head. Your thought is outstanding; the problem is something too little folks are speaking intelligently about. I am happy that we found this inside my search for some thing regarding this.

  3. official site says

    I just want to mention I am just beginner to weblog and absolutely savored you’re blog. Most likely I’m likely to bookmark your site . You amazingly have exceptional article content. With thanks for sharing with us your blog.

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া
কিশোরগঞ্জে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে দুদিনব্যাপী মেলা শুরু কুলিয়ারচরে মা সমাবেশ অনুষ্টিত যশোর এমএম কলেজে তিন দিন ব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শুরু কুলিয়ারচরে ৭ম শ্রেণির ছাত্রীকে ধর্ষনের চেষ্টাকালে জনতার হাতে যুবক আটক নিজের জন্য জমা হওয়া পুরো অর্থ মসজিদে নিহত মুসল্লিদের পরিবারকে দান করবেন সেই ‘ডিম-বালক’ ভৈরবে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে নানা প্রতিযোগিতা অনুষ্ঠিত বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীর অনুষ্ঠানে গিয়ে মুক্তিযোদ্ধার আত্মহত্যা! কেবিন ক্রুর অন্তর্বাসে স্বর্ণবার! বিকেলে প্রধানমন্ত্রীকে ‘মা’, রাতে তারেককে ‘ভাইয়া’! বিশেষ সম্প্রদায়ের জন্য শনিবারের এইচএসসি পরীক্ষা সন্ধ্যা ৭টা থেকে