বঙ্গবন্ধু সেতুতে ট্রাকে আগুন, ১ ঘন্টা পর যানচলাচল স্বাভাবিক

প্রতিনিধি , মুক্তিযোদ্ধার কন্ঠ
জানুয়ারি ১১, ২০১৯ ৭:৩০ অপরাহ্ণ

দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চল ও উত্তর বঙ্গের প্রবেশদ্বার বঙ্গবন্ধু সেতুর উপর শুক্রবার দুপুর ১২টার দিকে হঠাৎ করে রড বোঝাই একটি ট্রাকে আগুন ধরে যায়। এতে সেতুর দুপাড়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। প্রায় ১ঘন্টা পর আগুন লাগা ট্রাকটি সরিয়ে নেয়ায় সেতুর উপর দিয়ে যানচলাচল স্বাভাবিক হয়।

বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশারফ হোসেন জানান, বঙ্গবন্ধু সেতুর ৩৭ নং পিলারের নিকট উত্তরবঙ্গগামী রড বোঝাই একটি ট্রাকে হঠাৎ আগুন ধরে যায়। আগুন লাগার সাথে সাথে ট্রাক চালক ও হেলপার নেমে যায়। এতে হতাহতের ঘটনা ঘটেনি।ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

২ Comments
  1. John Deere Service Manuals says

    Woh I like your content , saved to favorites ! .

  2. official statement says

    I simply want to mention I’m beginner to blogs and truly liked your web page. Very likely I’m likely to bookmark your website . You definitely have superb articles. Thanks for sharing your blog.

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া
কিশোরগঞ্জে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে দুদিনব্যাপী মেলা শুরু কুলিয়ারচরে মা সমাবেশ অনুষ্টিত যশোর এমএম কলেজে তিন দিন ব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শুরু কুলিয়ারচরে ৭ম শ্রেণির ছাত্রীকে ধর্ষনের চেষ্টাকালে জনতার হাতে যুবক আটক নিজের জন্য জমা হওয়া পুরো অর্থ মসজিদে নিহত মুসল্লিদের পরিবারকে দান করবেন সেই ‘ডিম-বালক’ ভৈরবে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে নানা প্রতিযোগিতা অনুষ্ঠিত বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীর অনুষ্ঠানে গিয়ে মুক্তিযোদ্ধার আত্মহত্যা! কেবিন ক্রুর অন্তর্বাসে স্বর্ণবার! বিকেলে প্রধানমন্ত্রীকে ‘মা’, রাতে তারেককে ‘ভাইয়া’! বিশেষ সম্প্রদায়ের জন্য শনিবারের এইচএসসি পরীক্ষা সন্ধ্যা ৭টা থেকে