অপরাধ - জানুয়ারি ১১, ২০১৯

ভালুকায় পৃথক ঘটনায় জোড়া খুন, আটক ২

ময়মনসিংহের ভালুকায় শুক্রবার ৬ ঘন্টার ব্যাবধানে পৃথক দুটি ঘটনায় ভাইয়ের হাতে অপর ২ ভাইয়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

জানা যায়, শুক্রবার (১১ জানুয়ারী) বিকাল ৪ টার দিকে ভালুকা ইউনিয়নের নিশাইগঞ্জ গ্রামে রাস্তার পাশে^ নতুন ঘর নির্মানকে কেন্দ্র করে ছোট ভাই আজিম উদ্দিন (৪৫) এর সাথে বড় ভাই আব্দুল মালেক (৬০) কে জমিজমা সংক্রান্ত পারিবারিক কলহের জেরধরে ঝগড়া করার সময় ধারালো লোহার অস্ত্র দিয়ে কুপদিয়ে মাথায় ও ডান চোখের কোনায় আঘাত করলে তিনি গুরুতর আহত হন। এলাকা বাসী তাকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্য রত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে।
আব্দুল মালেক ওই গ্রামের মৃত হেকমত আলীর পুত্র।

অপরদিকে একই দিন সকালে উপজেলার মল্লিকবাড়ি ইউনিয়নের নয়নপুর গ্রামে ঘরের সামনে প্রস্র্রাব করাকে কেন্দ্র করে তমিজ উদ্দিনের বড় ছেলে ধনু মিয়া (৩০) তার সৎ ছোট ভাই রব মিয়া (১৮) কে কাঠের পাইর দিয়ে মাথায় বাড়ী দেয়। সাথে সাথেই রব মিয়া জ্ঞানহারিয়ে মাঠিতে পরে যায়।

পরে এলাকাবাসী তাকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে। নিহত রব মিয়া উপজেলার নয়নপুর গ্রামের তমিজ উদ্দিনের পুত্র।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ ফিরোজ তালুকদার জানান, দুটি ঘটনায় ২ জনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন, নিশাইগঞ্জ গ্রামের নিহত আঃ মালেকের ছোট ভাই আজিম উদ্দিন (৪৫) ও তার স্ত্রী সিজিলা (৪০)। অন্য আসামীরা পলাতক রয়েছে। লাশ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


আরও পড়ুন