খেলার খবর - জানুয়ারি ১১, ২০১৯

সাকিবের সমর্থনে গ্যালারিতে শিশির

একদিন বিরতির পর আবারও মাঠে গড়িয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। শুক্রবার মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে রংপুর রাইডার্স ও ঢাকা ডায়নামাইটস। সর্বশেষ আসরের দুই ফাইনালিস্টের ম্যাচটি ঘিরে আগে থেকেই যেন বাড়তি আগ্রহ ছিল ক্রিকেটপ্রেমীদের।

একে তো শুক্রবার, তার উপর ঢাকা-রংপুরের হাইভোল্টেজ ম্যাচ। এই ম্যাচ দিয়ে কেটেছে মিরপুরে হোম অব ক্রিকেটে চলমান দর্শকখরা। প্রিয় দলকে সমর্থন জানাতে গ্যালারিতে ভক্ত-ক্রিকেটপ্রেমীদের উপস্থিতি আগের ম্যাচগুলোর চেয়ে তুলনামূল বেশি।

এই তালিকায় রয়েছেন উম্মে আহমেদ শিশিরও। ঢাকা ডায়নামাইটসকে সমর্থন জানাতে এদিন গ্যালারিতে উপস্থিত হন দলটির অধিনায়ক সাকিব আল হাসানের স্ত্রী।

এদিন টস জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন রংপুর রাইডার্স অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। শুরুতে সাফল্যও পেয়েছিল টুর্নামেন্টের বর্তমান চ্যাম্পিয়নরা। স্কোরকার্ডে মাত্র ৩৩ রান যোগ করতেই রংপুরের বোলাররা তুলে নিয়েছিল ঢাকার চার উইকেট। তবে শুরুর সেই দাপট শেষ পর্যন্ত ধরে রাখতে পারেনি মাশরাফির রংপুর।

শুরুর বিপর্যয় কাটিয়ে দলকে লড়াকু সংগ্রহ এনে দেন কাইরন পোলার্ড ও সাকিব আল হাসান। তাদের ব্যাটে চড়ে ২০ ওভার শেষে ৯ উইকেটে ১৮৩ রানের সংগ্রহ পায় ঢাকা। ২৬ বলে ৬২ রানের এক ঝড়ো ইনিংস খেলে বিপর্যয় কাটিয়ে দলকে টেনে তোলেন পোলার্ড। তাকে সঙ্গ দেওয়া সাকিবের ব্যাট থেকে আসে ৩৬ রান।


আরও পড়ুন

1 Comment

Comments are closed.