সাকিবের সমর্থনে গ্যালারিতে শিশির

স্পোর্টস রিপোর্ট , মুক্তিযোদ্ধার কন্ঠ
জানুয়ারি ১১, ২০১৯ ৭:৪২ অপরাহ্ণ

একদিন বিরতির পর আবারও মাঠে গড়িয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। শুক্রবার মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে রংপুর রাইডার্স ও ঢাকা ডায়নামাইটস। সর্বশেষ আসরের দুই ফাইনালিস্টের ম্যাচটি ঘিরে আগে থেকেই যেন বাড়তি আগ্রহ ছিল ক্রিকেটপ্রেমীদের।

একে তো শুক্রবার, তার উপর ঢাকা-রংপুরের হাইভোল্টেজ ম্যাচ। এই ম্যাচ দিয়ে কেটেছে মিরপুরে হোম অব ক্রিকেটে চলমান দর্শকখরা। প্রিয় দলকে সমর্থন জানাতে গ্যালারিতে ভক্ত-ক্রিকেটপ্রেমীদের উপস্থিতি আগের ম্যাচগুলোর চেয়ে তুলনামূল বেশি।

এই তালিকায় রয়েছেন উম্মে আহমেদ শিশিরও। ঢাকা ডায়নামাইটসকে সমর্থন জানাতে এদিন গ্যালারিতে উপস্থিত হন দলটির অধিনায়ক সাকিব আল হাসানের স্ত্রী।

এদিন টস জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন রংপুর রাইডার্স অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। শুরুতে সাফল্যও পেয়েছিল টুর্নামেন্টের বর্তমান চ্যাম্পিয়নরা। স্কোরকার্ডে মাত্র ৩৩ রান যোগ করতেই রংপুরের বোলাররা তুলে নিয়েছিল ঢাকার চার উইকেট। তবে শুরুর সেই দাপট শেষ পর্যন্ত ধরে রাখতে পারেনি মাশরাফির রংপুর।

শুরুর বিপর্যয় কাটিয়ে দলকে লড়াকু সংগ্রহ এনে দেন কাইরন পোলার্ড ও সাকিব আল হাসান। তাদের ব্যাটে চড়ে ২০ ওভার শেষে ৯ উইকেটে ১৮৩ রানের সংগ্রহ পায় ঢাকা। ২৬ বলে ৬২ রানের এক ঝড়ো ইনিংস খেলে বিপর্যয় কাটিয়ে দলকে টেনে তোলেন পোলার্ড। তাকে সঙ্গ দেওয়া সাকিবের ব্যাট থেকে আসে ৩৬ রান।

1 Comment
  1. why not try these out says

    I just want to mention I am new to blogging and site-building and seriously liked this web site. Very likely I’m going to bookmark your blog . You amazingly have great well written articles. Thank you for sharing with us your website.

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া
কিশোরগঞ্জে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে দুদিনব্যাপী মেলা শুরু কুলিয়ারচরে মা সমাবেশ অনুষ্টিত যশোর এমএম কলেজে তিন দিন ব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শুরু কুলিয়ারচরে ৭ম শ্রেণির ছাত্রীকে ধর্ষনের চেষ্টাকালে জনতার হাতে যুবক আটক নিজের জন্য জমা হওয়া পুরো অর্থ মসজিদে নিহত মুসল্লিদের পরিবারকে দান করবেন সেই ‘ডিম-বালক’ ভৈরবে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে নানা প্রতিযোগিতা অনুষ্ঠিত বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীর অনুষ্ঠানে গিয়ে মুক্তিযোদ্ধার আত্মহত্যা! কেবিন ক্রুর অন্তর্বাসে স্বর্ণবার! বিকেলে প্রধানমন্ত্রীকে ‘মা’, রাতে তারেককে ‘ভাইয়া’! বিশেষ সম্প্রদায়ের জন্য শনিবারের এইচএসসি পরীক্ষা সন্ধ্যা ৭টা থেকে