অভিনেত্রী অহনাকে আহত করা সেই ট্রাকচালক গ্রেফতার

বিনোদন রিপোর্ট , মুক্তিযোদ্ধার কন্ঠ
জানুয়ারি ১২, ২০১৯ ৭:৪৫ অপরাহ্ণ

অভিনেত্রী অহনাকে নাজেহালের পর আহত করার ঘটনায় অভিযুক্ত ট্রাক চালক সুমন ও হেলপার রুমনকে সাভার থেকে গ্রেফতার থেকে গ্রেফতার করেছে পুলিশ। গত ৮ জানুয়ারি শ্যুটিং শেষে বাসায় ফেরার পথে ট্রাক চালক সুমনের নৃশংসতার শিকার হয়ে অভিনেত্রী অহনা রহমান হাসপাতালে। ঘটনার ৪ দিন পর শনিবার সকালে আটক করা হয় সুমনকে। রাজধানীর উত্তরা পশ্চিম থানায় অহনার বোনের করা মামলায় গ্রেফতার দেখানো হয়েছে তাকে। তার আগে শুক্রবার দিবাগত মধ্যরাতে আশুলিয়া থেকে ওই ট্রাকের হেল্পার রুমনকেও গ্রেফতার করার কথা জানিয়েছে পুলিশ।

গত বুধবার (৮ জানুয়ারি) রাত সোয়া তিনটার দিকে শ্যুটিং শেষে অহনা তার খালাতো বোনকে সঙ্গে নিয়ে উত্তরায় নিজ বাসভবনের উদ্দেশে রওয়ানা হন। উত্তরার ৭ নম্বর সেক্টরের ৭ নম্বর সড়কের সেতুর কাছে পাথরবোঝাই একটি বেপরোয়া গতির ট্রাকের ধাক্কায় তার গাড়িটি বিধ্বস্ত হয়। নিজের গাড়িকে ধাক্কা দেওয়ায় ট্রাকচালক সুমনের সঙ্গে তর্ক করছিলেন অভিনেত্রী অহনা রহমান। একপর্যায়ে ট্রাকের দরজায় উঠে চালককে নামতে বলেন অহনা। কিন্তু বেপরোয়া গতিতে ট্রাক চালিয়ে পালানোর চেষ্টা করেন চালক। আর দরজাতেই ঝুলতে থাকেন অহনা। কিছু দূর গিয়ে সজোরে ব্রেক কষে সুমন। এতে রাস্তায় ছিটকে পড়ে আহত হন অহনা।

এ ঘটনায় অহনার খালাতো বোন লিজা ইয়াসমীন বাদী হয়ে উত্তরা পশ্চিম থানায় মামলা করেছেন।

ট্রাক চালকের সাথে অহনার তর্কের কিছু অংশের ভিডিও করেন অহনার খালাত বোন। সেটি ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে চাঞ্চল্যের সৃষ্টি করেছে। ঘটনার পরে হাসপাতালের বেডে শুয়ে যন্ত্রণাকাতর অহনা অভিযোগ করেন, সড়কে সে সময় পুলিশ টহল থাকলেও কেউ তার সাহায্যে এগিয়ে আসেনি। গণমাধ্যমে এমন খবর আসার পর বিষয়টি নিয়ে বিভিন্ন মহল থেকে তীব্র প্রতিক্রিয়া জানানো হয়েছেল।

1 Comment
  1. Discover More says

    I simply want to tell you that I am all new to weblog and certainly loved this web blog. Probably I’m likely to bookmark your blog post . You definitely come with beneficial articles and reviews. Bless you for sharing with us your blog site.

Comments are closed.

সর্বশেষ পাওয়া