হবিগঞ্জে ট্রাকের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

ডেস্ক রিপোর্ট , মুক্তিযোদ্ধার কন্ঠ
জানুয়ারি ১২, ২০১৯ ১২:১৩ অপরাহ্ণ

ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের নবীগঞ্জে দ্রুতগতির ট্রাকের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে।

শুক্রবার মধ্যরাতে ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার আইনগাঁও এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- উপজেলার গজনাইপুর গ্রামের আজমত মিয়ার ছেলে শিমুল আহমেদ (২২) ও একই গ্রামের আরজু মিয়ার ছেলে নাঈম আহমেদ (২৫)।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার (১১ জানুয়ারি) রাত ১২টার দিকে প্রয়োজনীয় কাজ শেষ করে দেবপাড়া থেকে মোটরসাইকেলযোগে নিজ গ্রাম গজনাইপুর যাচ্ছিলেন ওই দুই যুবক। আইনগাঁও নামক স্থানে পৌঁছামাত্র সিলেট থেকে ঢাকাগামী একটি দ্রুতগতির ট্রাক পেছন থেকে তাদের মোটরসাইকেলে ধাক্কায় দেয়। এতে ঘটনাস্থলেই শিমুল নিহত হন। এ সময় স্থানীয় লোকজন এগিয়ে এসে গুরুতর আহত অবস্থায় নাঈমকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজে নেয়ার পথে তিনিও মারা যান।

এ ঘটনায় ঢাকা-সিলেট মহাসড়কে প্রায় ১ ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল। পরে খবর পেয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি স্বাভাবিক করে।

বিষয়টি নিশ্চিত করেছেন নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন।

1 Comment
  1. This Site says

    I just want to tell you that I am just newbie to weblog and definitely loved your blog site. Almost certainly I’m going to bookmark your website . You certainly come with superb posts. Thanks a lot for sharing with us your web-site.

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া
১৫তম শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারি ও লিখিত পরীক্ষার সময় নির্ধারণ ‘নির্বাচনী সিদ্ধান্ত নেওয়ার সম্পূর্ণ এখতিয়ার ইসিকে দেওয়া হোক’ এবার নেদারল্যান্ডে বন্দুক হামলায় নিহত ১, আরো হতাহতের আশংকা কিশোরগঞ্জে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে দুদিনব্যাপী মেলা শুরু কুলিয়ারচরে মা সমাবেশ অনুষ্টিত যশোর এমএম কলেজে তিন দিন ব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শুরু কুলিয়ারচরে ৭ম শ্রেণির ছাত্রীকে ধর্ষনের চেষ্টাকালে জনতার হাতে যুবক আটক নিজের জন্য জমা হওয়া পুরো অর্থ মসজিদে নিহত মুসল্লিদের পরিবারকে দান করবেন সেই ‘ডিম-বালক’ ভৈরবে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে নানা প্রতিযোগিতা অনুষ্ঠিত বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীর অনুষ্ঠানে গিয়ে মুক্তিযোদ্ধার আত্মহত্যা!