ছাতক থেকে মাধবকুন্ডে যাওয়ার পথে বাস উল্টে ১২ পর্যটক আহত

আরিফুর রহমান মানিক , ছাতক । সুনামগঞ্জ
জানুয়ারি ১৩, ২০১৯ ১১:২৬ পূর্বাহ্ণ

ছাতক থেকে আনন্দ ভ্রমনে মাধবকুন্ডে যাওয়ার পথে বাস উল্টে ১২ জন পর্যটক আহত হওয়ার খবর পাওয়া গেছে। শনিবার বেলা ১টায় মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার গৌরনগর খলাগাঁও এলাকায় এ ঘটনাটি ঘটেছে। দূঘটনায় গুরুতর আহত ৬জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যান্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে বড়লেখা উপজেলা হাসপাতালে।

জানা যায়, সুনামগঞ্জের ছাতক উপজেলার শিমুলতলা, মন্ডলীভোগসহ অাশপাশের কয়েকটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা মিলে শনিবার সকালে বাস যোগে আনন্দভ্রমনে মাধবকুন্ডে যাচ্ছিলেন। বেলা প্রায় ১টার দিকে মাধবকুন্ড সড়কের গৌরনগর খলাগাঁও এলাকায় পৌঁছার পর পর্যটকবাহী বাস (নং-সিলেট-জ-০৪-০১৬৯) সড়কের পাশে উল্টে যায়। এতে প্রায় ১২জন পর্যটক আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বড়লেখা উপজেলা হাসপাতালে নিয়ে যায়।

পরে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ধূর্ঘটনায় গুরুতর আহত ছাতক মন্ডলীভোগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা খালেদা ইয়াসমীন ও তার কন্যা, একই বিদ্যালয়ের সহকারি শিক্ষক জ্যুোতি বেগম, প্যারা শিক্ষক খালেদ অাহমদ, শিমুলতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অাবদুল মুমিন, সহকারি শিক্ষিকা হাবিবুন নাহারকে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। অন্যান্য অাহতদের সেখানে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।
আবু মুসা, আজিজুন নাহার, খালেদ মিয়া, বাবিহা তাসমিন ও হাবিবুন নাহারকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। অন্যান্য আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। 

শিমুলতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা ইতি রানী প্রসাদ বলেন, মন্ডলীভোগ ও শিমুলতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় ছাড়াও সিকন্দরপুরসহ অারো কয়েকটি বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকারা ভ্রমনে যাচ্ছিলেন। এ ভ্রমনে তিনি যাওয়ার কথা ছিল কিন্তু যেতে পারেন নি। ইতি বলেন, বাসটি ৩ থেকে ৫মিনিট অতিক্রম করা হলে মাধবকুন্ডে পৌঁছে যেতো কিন্তু এর অাগে তারা দূর্ঘটনায় শিকার।

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া