রেলে দুর্নীতির ঘটনা ঘটলেই ব্যবস্থা : রেলমন্ত্রী

ডেস্ক রিপোর্ট , মুক্তিযোদ্ধার কন্ঠ
জানুয়ারি ১৪, ২০১৯ ৮:৪০ অপরাহ্ণ

রেলে দুর্নীতির ঘটনা ঘটলে সঙ্গে সঙ্গে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন রেলমন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন।

সোমবার রেলভবনে লোকোমোটিভ কেনার চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

তিনি বলেন, সরকার দুর্নীতির বিরুদ্ধে যে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে, সে অনুযায়ী রেলকেও দুর্নীতিমুক্ত করবেন তিনি।

সাংবাদিকদের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, দায়িত্ব নিয়েছি এখনও এক সপ্তাহ হয়নি। তাই কোথায় দুর্নীতি হয় সেটা আমি এখনও জানি না। আপনাদের যদি জানা থাকে তাহলে বলুন আমরা সঙ্গে সঙ্গে দুর্নীতিগ্রস্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেব।

তিনি বলেন, আমরা মধ্যবিত্ত আয়ের দেশ থেকে উন্নত দেশে রূপান্তরিত হবো। সে লক্ষ্যে রেলকেও ঢেলে সাজানো হচ্ছে। এজন্য প্রধানমন্ত্রী নির্দেশনায় ২০ বছর মেয়াদি দীর্ঘ পরিকল্পনা গ্রহণ করা হয়েছে, যা ২০১০ থেকে ২০৩০ সালের মধ্যে এসব প্রকল্প বাস্তবায়ন হচ্ছে। এসব প্রকল্প বাস্তবায়নের পর রেল জনগণের সেবার পাশাপাশি ব্যবসা-বাণিজ্যের ক্ষেত্রে আরও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

২ Comments
  1. Tractor Workshop Manuals says

    Normally I don’t learn article on blogs, but I wish to say that this write-up very compelled me to try and do so! Your writing style has been amazed me. Thank you, quite great article.

  2. this says

    I simply want to tell you that I am just very new to blogging and actually savored your website. More than likely I’m planning to bookmark your website . You really have awesome article content. Thanks a lot for sharing with us your blog site.

Comments are closed.

সর্বশেষ পাওয়া