নিকলী - জানুয়ারি ১৫, ২০১৯

নিকলী উপজেলায় সাঁতার প্রশিক্ষণের সমাপনী

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অধিনে থাকা ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচির আওতায় নিকলী উপজেলায় শেষ হলো মাস ব্যাপি সাঁতার প্রশিক্ষণ। সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলোয়াড়দের মাঝে সনদপত্র বিতরণ করেণ নিকলী উপজেলা নির্বাহী অফিসার মুছাম্মৎ শাহীনা আক্তার।

কিশোরগঞ্জ জেলা ক্রীড়া অফিস এর ব্যবস্থাপনায় নিকলী উপজেলা পুকুরে ৪০ জন সাঁতারু সুযোগ পান এই প্রশিক্ষণে। যেখানে অংশ নিয়েছেন অনূর্ধ্ব ১৬ বছর বয়সী ৩২ জন বালক এবং ৮ জন বালিকা। প্রশিক্ষকের দায়িত্বে ছিলেন আবুল হাসিম, আব্দুল জলিল এবং এনামুল হক। ১৬ অক্টোবর ২০১৮ থেকে শুরু হওয়া এই প্রশিক্ষণ শেষ হয় ১৬ নভেম্বর ২০১৮ খ্রি.। এই প্রশিক্ষণ থেকে প্রতিভাবান খেলোয়াড় হিসেবে নির্বাচিত হয়েছেন ফয়সাল, স্বাধন, বাবুল এবং দিপা। সারা দেশে ক্রীড়া পরিদপ্তরের সাঁতার প্রশিক্ষণ থেকে প্রতিভাবান এই খেলোয়াড়দের নিয়ে প্রথম বারের মতো জাতীয় পর্যায়ে একটি প্রতিযোগিতার আয়োজন করা হবে। সেখান থেকে চূড়ান্ত প্রতিভাবানদের দীর্ঘ্য মেয়াদী প্রশিক্ষণের আয়োজন করবে ক্রীড়া পরিদপ্তর।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ভাটিবাংলা সুইমিং ক্লাবের সাধারণ সম্পাদক কারার তোফায়েল। প্রশিক্ষণের আর্বিক আয়োজনে ছিলেন কিশোরগঞ্জ জেলা ক্রীড়া অফিসার আল আমিন সবুজ।


আরও পড়ুন

1 Comment

Comments are closed.