muktijoddhar kantho logo l o a d i n g

জাতীয়

তারেককে যুক্তরাজ্য থেকে ফিরিয়ে এনে বিচারের রায় কার্যকর করা হবে : আইনমন্ত্রী

সাইমুন আহমেদ ।। আইনমন্ত্রী এ্যডভোকেট আনিসুল হক বলেন, মানুষের টাকা চুরি করে পাচার করা সন্ত্রাসী তারেক রহমানকে যুক্তরাজ্য থেকে ফিরিয়ে এনে বিচারের রায় কার্যকর করা হবে।

আজ শুক্রবার বিকালের দিকে আখাউড়া উপজেলা পরিষদ মাঠে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এইসব কথা বলেন।

বিএনপি-জামাতকে ইঙ্গিত করে এ্যাডভোকেট আনিসুল হক বলেন,  জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়ন হচ্ছে তখন এইসব অপশক্তি  ষড়যন্ত্র করা শুরু করলো। ষড়যন্ত্র করে হাসিনাকে হত্যা করতে ১৯ বার চেষ্টা করেছে। আল্লাহ তাঁকে হাত ধরে বাঁচিয়েছেন। সে কারণে শেখ হাসিনা আপনারদেরকে নেতৃত্ব দিয়ে বাংলাদেশকে উন্নয়নের রুল মডেল করেছেন।

মন্ত্রী আরও বলেন, তারা যখন বুঝেছে শেখ হাসিনাকে আর হত্যা করা যাবে না তখন তারা নির্বাচনে এসেছে। তাদের নেত্রী (খালেদা জিয়া) এতিমের টাকা চুরি করে ১০ বছরের সাজা প্রাপ্ত। উনার ছেলে (তারেক রহমান) ২২ জনকে হত্যা করার ষড়যন্ত্রের কারণে যাবজ্জীবন কারাদন্ড প্রাপ্ত। এই হচ্ছে বিএনপির নেতৃত্বের পরিবার।

এসময় মন্ত্রী আখাউড়ার উন্নয়নে যা যা করার দরকার তাই তিনি করবেন বলেন আশ্বাস দেন।

এর আগে আওয়ামীলীগ ও সহযোগি সংগঠন, সরকারী বেসরকারী বিভিন্ন প্রতিষ্ঠান, সামাজিক-সাংস্কৃতিক সংগঠন, প্রশাসন, প্রেসক্লাব, শিক্ষক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে আইনমন্ত্রী আনিসুল হককে শুভেচ্ছা জানানো হয়।আখাউড়া পৌরসভার পক্ষ থেকে আইনমন্ত্রীকে একটি সোনার নৌকা উপহার দেন পৌর মেয়র তাকজিল খলিফা কাজল। তবে তিনি সোনার নৌকা নেবেন না বলে মাইকে ঘোষণা করে তা ফেরত দেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আখাউড়া উপজেলা আওয়ামীগের আহবায়ক অধ্যক্ষ মোঃজয়নাল আবেদীন। তাছাড়া সংবর্ধনা অনুষ্ঠানে কয়েক হাজার নেতাকর্মী ও সাধারণ মানুষ উপস্থিত ছিল।

Tags: