অপরাধ - January 19, 2019

খুলনায় গলায় ফাঁস লাগিয়ে দুজনকে হত্যা

খুলনার একটি ভাড়া বাসা থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় দুজনের লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে নগরীর সোনাডাঙ্গা ট্রাক টার্মিনাল এলাকার ওই বাসা থেকে পুলিশ তাদের লাশ উদ্ধার করে।

নিহতরা হলেন- খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের সামনের হাসানবাগের বাসিন্দা কবির হোসেনের ছেলে মেহেদী হাসান (১৭) ও সোনাডাঙ্গা বাস টার্মিনালের একটি লেদ কারখানার মিস্ত্রি মো. আক্তার (৪৫)। লাশ ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

সোনাডাঙ্গা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মমতাজুল হক জানান, শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঘরের মধ্যে থেকে লাশ দুটি উদ্ধার করা হয়। তাদের গলায় গামছা ও রশি দিয়ে ফাঁস লাগানো ছিল। তাদের গলায় ফাঁস লাগিয়ে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে, প্রাথমিকভাবে এ হত্যার কোনো ক্লু পাওয়া যায়নি। কি কারণে তাদের হত্যা করা হয়েছে সে বিষয়ে খোঁজ-খবর নেয়া হচ্ছে।


আরও পড়ুন

২ Comments

  1. I haven?¦t checked in here for a while since I thought it was getting boring, but the last few posts are good quality so I guess I will add you back to my daily bloglist. You deserve it my friend 🙂

  2. Terrific post however , I was wondering if you could write a litte more on this subject? I’d be very grateful if you could elaborate a little bit more. Appreciate it!

Comments are closed.