দেশের খবর - January 19, 2019

ত্রিভূজ প্রেমের কারণে সাবেক প্রেমিককে ছুরি দিয়ে আহত করে প্রেমিকা

ময়মনসিংহে ত্রিশাল কবি নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ছাত্রী প্রেমিকা সেজুঁতির ছুরিকাঘাতে প্রেমিক মোশাররফ হোসেন গুরুতর আহত হয়েছে। মুর্মূষু অবস্থায় তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভতি করা হয়েছে।

পুলিশ প্রেমিকা সেজুতি ও তার অপর প্রেমিক কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের ছাত্র শামসুল হককে গ্রেফতার করেছে। এ ঘটনায় মোশাররফের বড় ভাই মুছা বাদি হয়ে ময়মনসিংহ রেলওয়ে থানায় মামলা করেছে।

শুক্রবার বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের জব্বারের মোড় সংলগ্ন রেললাইনে ত্রিভুজ প্রেমের জের ধরে এ ঘটনা ঘটে বলে পুলিশ ও স্থানীয়রা জানান।

ময়মনসিংহ রেলওয়ে থানার ওসি মোশাররফ হোসেন জানান, কবি নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ইংরেজি ৩য় বষের শিক্ষার্থী রাজশাহীর ফেরদৌসী শামীম সেজুঁতির একই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আজিজার রহমানের সাথে ২০১৭ সালে প্রেমের সম্পর্কে গোপনে বিয়ে হয়। কিছু দিন না যেতেই আজিজার রহমান সেজুঁতির উপর নানাভাবে নিযাতন চালায়। একপর্যায়ে সেজুঁতি তার স্বামী আজিজারকে তালাক দেয়ার সিদ্ধান্ত নেয়। এদিকে ফেইসবুকে পরিচয় হয় টাঙ্গাইল ভাসানী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ত্রিশাল কোনাবাড়ির মোশাররফ হোসেনের সাথে। ফেইসবুকে পরিচয় হওয়া মোমাররফের সাথে ঘনিষ্টতা হওয়ায় সেজুঁতি তার স্বামীকে তালাক দেওয়ার বিষয়ে সহযোগিতা চায়। মোশাররফের সহযোগিতায় সেজুঁতি তার স্বামীকে তালাক দেয়। এর থেকে মোশাররফের সাথে সেজুঁতির প্রেমের সম্পর্ক চলতে থাকে। মোশাররফ  তার প্রেমিকা সেজুঁতিকে ভয়ভীতি প্রদশন এবং হুমকি দিতে থাকে বলে সে দাবি করে। এতে তার মন ভেঙে যায়।

এদিকে সেজুঁতির নিজ এলাকা ও একই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী শামসুল হকের সাথে সেজুঁতির তৃতীয় দফায় পরিচয় ঘটে। এ ত্রিভুজ প্রেমের ঘটনায় চলছে দ্বদ্ধ। শুক্রবার এ প্রেমিক শামসুল ও প্রেমিকা সেজুঁতি বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে বেড়াতে যায়। এদিকে সাবেক প্রেমিক মোশাররফ হাজির হয়। এ সময় রেললাইনে বসে কথা কাটাকাটির এক পযায়ে সেজুঁতি তার সাবেক প্রেমিক মোশাররফকে ছুরিকাঘাত করে। মুমুষ অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভতি করে।

খবর পেয়ে ময়মনসিংহ রেলওয়ে থানার ওসি মোশাররফ হোসেন প্রেমিকা সেজুঁতি অপর প্রেমিক শামসুল হককে গ্রেফতার করে।

গেফতারকৃত সেজুঁতি বলেন, মোশাররফের সাথে গত কিছু দিন ধরে সম্পর্ক নেই। মোশাররফের কথায় শামসুল তাকে কৌশলে কৃষি বিশ্ববিদ্যালয়ে নিয়ে এসেছে।

সেজুঁতি আরো বলেন, মোশাররফের সাথে কথা বলতে না চাওয়ায় তার কাছে থাকা ছুরি দিয়ে নিজেই তার শরীরে আঘাত করেছে।

ওসি মোশাররফ হোসেন বলেন, আহত মোশাররফের অবস্থা আশংকাজনক।  রাতেই তার অপারেশন হয়েছে।  ছুরি উদ্ধার সহ প্রেমিক প্রেমিকাকে গ্রেফতার করা হয়েছে।  এ ঘটনায় মোশাররফের বড় ভাই বাদি হয়ে মামলা করেছেন। গ্রেফতারকৃতদের শনিবার আদালতে পাঠানো হবে।


আরও পড়ুন

1 Comment

  1. I just want to mention I am just newbie to weblog and honestly enjoyed your blog site. Almost certainly I’m likely to bookmark your blog . You amazingly come with remarkable stories. Thanks a bunch for revealing your web site.

Comments are closed.