muktijoddhar kantho logo l o a d i n g

খেলার খবর

ভিলিয়ার্সের স্ত্রীর আবেগঘন স্ট্যাটাস : তোমায় ছাড়া নির্ঘুম রাত কাটাচ্ছি

বিপিএল খেলতে বাংলাদেশে এসেছেন দক্ষিণ আফ্রিকার ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স। গত বৃহস্পতিবার সকালে ঢাকায় এসে পৌঁছান তিনি। শনিবার রংপুর রাইডার্সের জার্সিতে খেলেছেন প্রথম ম্যাচ। এরই মধ্যে স্বামীকে মিস করতে শুরু করেছেন ভিলিয়ার্সের স্ত্রী ড্যানিয়েল ডি ভিলিয়ার্স।

স্বামীকে প্রচণ্ড মিস করছেন, নির্ঘুম রাত কাটাচ্ছেন- এমনটি জানিয়ে ড্যানিয়েল একটি আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে ভিলিয়ার্সের সঙ্গে একটি ছবি দিয়ে যে ক্যাপশন দিয়েছেন সেটি ইতিমধ্যে ভাইরাল হয়ে গেছে।

স্ট্যাটাসে ড্যানিয়েল লেখেন- ‘দুদিন আগে আমার ব্যক্তি গেল। দীর্ঘদিন পর এটি তোমার প্রথমবারের মতো লম্বা ট্যুর। তুমি হয়তো ভাবতে পারো, আমি এটির সঙ্গে অভ্যস্ত। কিন্তু ছোট দুই বাচ্চাকে নিয়ে জীবনটা এখন অন্যরকম। তারা প্রত্যেক সকালে ঘুম থেকে উঠে দুটো শব্দ করে- বাবা কোথায়? আমরা তিনজন ধীরে ধীরে আমাদের নতুন রুটিনের সঙ্গে অভ্যস্ত হয়ে যাচ্ছি।’

স্ট্যাটাসের শেষ দিকে ভিলিয়ার্সের স্ত্রী লেখেন- তোমাকে পাগলের মতো মিস করছি। তুমি আমাদের জন্য যা করেছ, তার জন্য আমরা খুবই কৃতজ্ঞ। তুমি না ফেরা পর্যন্ত নির্ঘুম রাত গণনা করছি।’

আন্তর্জাতিক ক্রিকেটে ভিলিয়ার্সের পথচলা শুরু ২০০৪ সালে। গেল বছর হঠাৎ করে আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিদায়ের ঘোষণা দেন। আন্তর্জাতিক ক্রিকেট অবসরের পর মূলত পরিবারের সঙ্গেই বেশিরভাগ সময় কাটান ডি ভিলিয়ার্স।

ভিলিয়ার্স ওয়ানডে ক্রিকেটে দ্রুততম সেঞ্চুরির মালিক।

Tags: