বিনোদন - জানুয়ারি ২১, ২০১৯ ১১:২৩ পূর্বাহ্ণ

‘নিজেকে প্রমাণ করেই বলিউডে টিকতে হয়েছে’

খুব অল্প সময়ে ক্যারিয়ারে বাজিমাত্ করেছেন আলিয়া ভাট। এর কারণ হিসেবে যদিও প্রথমদিকে অনেকে বলতেন বাবা মহেশ ভাটের ইমেজকে কাজে লাগিয়ে প্রশংসিত হয়েছেন আলিয়া। তবে পরে তারাই আলিয়ার অভিনয়গুণের কথা বলেছেন। বিভিন্ন গণমাধ্যমেও আলিয়া নিজে বলেছেন অভিনয় দিয়েই বলিউডের জায়গা করছেন তিনি। বাবার কারণে নয়। এমনটা তিনি আবারো জানালেন।

আলিয়ার আগামী ছবি ‘কলঙ্ক’-এর শুটিং শেষ হয়েছে কিছুদিন হলো। এরইমধ্যে শুটিংয়ের কিছু ছবি ও ভিডিও প্রকাশ্যে চলে এসেছে। যেখানে দেশি অবতারে ধরা পড়েছেন আলিয়া। এগুলোর মধ্যে একটি ছবিতে বধূ বেশে দেখা গেছে আলিয়াকে। তবে শুধু এটাই নয়, এর আগে কলঙ্কের শুটিংয়ের সঙ্গে আলিয়ার নাচের একটি ভিডিও সামনে এসেছিল। সেখানেই সিম্পল লেহেঙ্গা পরে নাচতে দেখা গেছে তাকে। মাঝে অনেকদিন রণবীরের সাথে প্রেমের সম্পর্ক নিয়েই আলোচনায় ছিলেন আলিয়া। তাই সিনেমার খবর থেকে কিছুটা দূরে ছিলেন এই বলিউড তারকা। আর এই ভিডিও প্রকাশের মধ্য দিয়ে আবারো তুমুল আলোচনায় আলিয়া। আবারো বড় ধরনের ধামাকা নিয়ে আসছেন তিনি।

নতুন এই লুক ও বলিউডের নিজের অবস্থান নিয়ে আলিয়া বলেন, ‘আমি আনন্দিত ভক্তরা আমাকে ভালোবাসে। ভিডিও প্রকাশ হওয়ার পর সবার সাড়ায় আমি মুগ্ধ। যদিও এটি অপ্রত্যাশিত একটি কাজ। তবে আমি নিজেকে প্রমাণ করতে পেরেছি। নিজেকে প্রমাণ করেই বলিউডে টিকতে হয়েছে। এক্ষেত্রে অনেকে আমার বাবার প্রসঙ্গ টানেন। আসলে এত বড় সিনেমার বাজারে নিজের যোগ্যতাটাই সবার আগে।’