দেশের খবর - January 21, 2019

ময়মনসিংহে কলেজ থেকে বোরকা পরিহিত যুবক গ্রেফতার

আনন্দ মোহন বিশ্ববিদ্যালয় কলেজ থেকে বোরকা পরিহিত বহিরাগত যুবক গ্রেফতার। আজ বেলা ১১টা সময় এই ঘটনা ঘটে।

জানা যায়, মেয়েদের মত হিজাব করে এই ছেলেটি আনন্দমোহন কলেজের ভিতরে এসে পড়ে। বাথরুম থেকে বের হবার পর তাকে মামা চিনে ফেলে। তারপর প্রিন্সিপাল স্যার পুলিশকে নিয়ে আসেন।তার উদ্দেশ্য জানার জন্য বার বার জিজ্ঞাসা করলে সে শুধু বলে” তার বউ এর অন্য ছেলের সাথে সম্পর্ক  আছে কিনা তা জানার জন্য এসেছে।

এছাড়া তেমন কিছু বলে নি। তার বউ কেও ডাকা হয়েছে।তার কাছে দুইটি বাইক চাবি, দুইটা মোবাইল ফোন, দুইটি মানিব্যাগ এবং একটি বড় ওষুধের বোতল পাওয়া গেছে।

তার সঠিক উদ্দেশ্য বুঝা যাচ্ছে না। তিনি এবং তার বউ উভয়েই পুলিশ হেফাজতে আছেন।

কেন সে বোরকা পড়ে কলেজের ভিতরে গিয়ে ছিল তা এখনো জানা যায়নি। বর্তমানে ছেলেটি পুলিশের হেফাজতে রয়েছে।


আরও পড়ুন

৩ Comments

  1. Mention the year together with your key words as on-line end users are ecstatic to have most recent info. This is a great way of finding blog page commenting. Your blog or weblogs will need to appearance appealing, eye-catching plus the title have to be unique to ensure viewers cannot resist looking through it.

  2. I simply want to say I am newbie to weblog and honestly enjoyed your web page. More than likely I’m going to bookmark your site . You amazingly come with terrific well written articles. Thanks a bunch for sharing your web-site.

  3. I have been absent for a while, but now I remember why I used to love this website. Thank you, I?¦ll try and check back more frequently. How frequently you update your web site?

Comments are closed.