muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

জা আর ভাসুরকে ফাঁসাতে নিজ সন্তানকে হত্যা

জা আর ভাসুরকে ফাঁসাতে গিয়ে এক মাসের শিশুপুত্রকে পানিতে ফেলে হত্যা করেছে গোপালগঞ্জের কোটালীপাড়ায় এক পাষণ্ড মা। এ ঘটনায় নিহত শিশুর মা মনিষা অধিকারী ও দাদু আবকাশ অধিকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় এলাকাবাসী হতভম্ব হয়েছে। এই নিয়ে এলাকায় চলছে আলোচনার ঝড়।

এলাকাবাসী দাবি তুলেছেন হত্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির। এ ঘটনায় শিশুটির পিতা লিংকন মিত্র বাদী হয়ে স্ত্রী মনিষা অধিকারী ও শ্বশুর অবকাশ অধিকারীকে আসামি করে কোটালীপাড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

কোটালীপাড়া থানা পুলিশ আসামিদেরকে গ্রেপ্তার করে আজ সোমবার দুপুরে ৫ দিনের রিমান্ড আবেদন করে আদালতের হাজির করে। পরে চিফ জুডিশিয়াল ম্যাজিট্রেট আদালতে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিট্রেট হুমায়ুন কবিরের কাছে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি শেষে  আসামিদের জেল হাজতে পাঠানো হয়েছে।

গতকাল রবিবার সন্ধ্যায় কোটালীপাড়া উপজেলার ওয়াবদার হাট শান্তি কুটিরের পাশের বাড়িতে লোমহর্ষক মর্মান্তিক এ ঘটনা ঘটে। জা বানি মিত্র আর ভাসুর সুশীল মিত্রকে ফাঁসাতে গিয়ে এক মাস ৬ দিন বয়সী শিশুপুত্রকে পানিতে ফেলে দেওয়ার বিষয়টি মা মনিষা অধিকারী প্রাথমিকভাবে পুলিশের কাছে স্বীকার করেছে। এদিন রাতে ফায়ার সার্ভিসের একটি দল বাড়ির পাশের পুকুর থেকে শিশুটির লাশ উদ্ধার করে।

এ ব্যপারে কোটালীপাড়া থানার পরিদর্শক মোহাম্মদ কামরুল ফারুক বলেন, রবিবার সন্ধ্যায় ওয়াবদারহাট এলাকার এক ব্যক্তি ফোন করে জানান যে, শান্তি কুটিরের পাশের বাড়িতে এক মাসের একটি শিশুপুত্র হারিয়ে গেছে। খবর পেয়েই আমি ঘটনাস্থলে ছুটে যাই। সেখানে ওই বাড়িতে গিয়ে জিজ্ঞাসাবাদের সময় এক মাস বয়সের শিশু এন্ড্র সীমিয়ন মিত্রের মা মনিষা অধিকারীর কথা-বার্তায় অসংলগ্নতা পেয়ে সন্দেহ হয়। পরে শিশুটির মাকে জিজ্ঞাসাবাদ করলে সে শিশুটিকে পুকুরের পানিতে ফেলে দেওয়ার কথা স্বীকার করে। পরে ফায়ার সার্ভিসকে খবর দিলে রাতেই ফায়ার সার্ভিসের লোকজন বাড়ির পাশের পুকুরে তল্লাশি চালিয়ে মৃত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে। মনিষা অধিকারী ওয়াবাদারহাট গ্রামের লিংকন মিত্রের স্ত্রী। শিশুটি ওই দম্পত্তির প্রথম ও একমাত্র সন্তান। লিংকন মিত্র ঢাকায় চাকুরি করেন। তিনি এ সময় বাড়িতে ছিলেন না।

কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ কামরুল ফারুক আরো জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে পারিবারিক বিরোধের কারনে জা ও ভাসুরকে ফাঁসাতে গিয়ে মনিষা এ ঘটনা ঘটিয়েছে।

Tags: