কিশোরগঞ্জ সদর - জানুয়ারি ২৩, ২০১৯

কিশোরগঞ্জে বিপুল পরিমান ইয়াবা এবং রিভলবারসহ মহিলা গ্রেফতার

র‌্যাব-১৪ (সিপিসি- ২) বিশেষ অভিযান চালিয়ে শহরের বত্রিশ মনিপুরঘাট এলাকা থেকে রিভালবার, গুলি ও বিপুল পরিমান ইয়াবাসহ ফাতেমা আক্তার বন্যা (৩৭) নামে এক মহিলাকে ধৃত করে। এ সময় তার স্বামী মোঃ শহীদ আলী পালিয়ে যায়।

র‌্যাব- ১৪ (সিপিসি- ২) এর কমান্ডিং অফিসার লেঃ কর্ণেল এম. শোভন খান জানান সোমবার মধ্যরাতে অভিযান চলাকালে ওই এলাকায় একটি মোটর সাইকেল আরোহীদের সন্দেহ হলে তাদেরকে থামতে বলা হয়। এমন সময় উক্ত মোটর সাইকেল চালক মোটর সাইকেল ফেলে দৌড়ে পালিয়ে যায় এবং মোটর সাইকেলের অপর আরোহী ফাতেমা আক্তার বন্যাকে ধৃত করে। তার সাথে থাকা ব্যাগ তল্লাশী করে ১০০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

এ সময় তার দেয়া তথ্য মতে মোটর সাইকেলের সীট কভারের নীচ হতে ১টি রিভলবার, ৩ রাউন্ড তাজা গুলি এবং আরও ২ হাজার ৩৭০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এছাড়াও আসামীর নিকট থেকে মাদক বিক্রির নগদ ২৫ হাজার ৯শত টাকা ও বিভিন্ন ব্যাংকের ২৫ লক্ষ টাকার স্বাক্ষরকৃত চেক উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে মাদক ক্রয় বিক্রয়ের টাকা চেকের মাধ্যমে আদান প্রদান করা হয়।
শহীদ আলী অত্র এলাকার একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার নামে কিশোরগঞ্জ মডেল থানায় ০৬ (ছয়) টি মামলা রয়েছে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এবং পলাতক আসামী মোঃ শহীদ মিয়ার বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে কিশোরগঞ্জ মডেল থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে।


আরও পড়ুন

২ Comments

Comments are closed.