muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

৯৯৯ এ ফোন : রাজশাহীতে নারীর লাশ উদ্ধার

জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন দেওয়ার পর রাজশাহী মহানগরীর কাজলা থেকে সিতারা বেগম (৩২) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার বেলা ১১টার দিকে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। ঘটনার পর থেকে তার স্বামী পলাতক রয়েছেন।

মহানগরীর মতিহার থানার এসআই সিদ্দিক হোসেন জানান, সকাল সাড়ে ৯টার দিকে কেউ একজন ৯৯৯-এ ফোন করে বাড়ির মধ্যে গৃহবধুর লাশ ঝুলছে বলে জানান। পরে বিষয়টি মতিহার থানায় জানানো হয়। এ সময় তিনি ফোর্স নিয়ে দ্রুত ঘটনাস্থলে যান।

তিনি বলেন, ‘কাজলা নদীর বাঁধ এলাকার ওই বাড়ি গিয়ে গৃহবধূ সিতারা বেগমের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। তবে তার স্বামী সেন্টু মিয়াকে বাড়িতে পাওয়া যায়নি। তিনি আগেই বাড়ি থেকে পালিয়ে যায়।’

এসআই সিদ্দিক হোসেন বলেন, সিতারা বেগম সেন্টুর দ্বিতীয় স্ত্রী ছিলেন। সেন্টু পেশায় একজন দর্জি। বিভিন্ন আলামত দেখার পর প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। তবে বিষয়টি পুরোপুরি নিশ্চিত হওয়া যাবে লাশের ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর।

মহানগরীর মতিহার থানার ওসি শাহাদাত হোসেন খান বলেন, ‘নিহত গৃহবধূর স্বামী পলাতক থাকায় ঘটনাটি নিয়ে ধোঁয়াশা তৈরী হয়েছে। আপাতত ঘটনাটির অপমৃত্যুর মামলা হিসেবে রেকর্ড করে তদন্ত করা হবে।

Tags: