দয়া করে উদ্ধার অভিযান বন্ধ করবেন না : মেসি

স্পোর্টস রিপোর্ট , মুক্তিযোদ্ধার কন্ঠ
জানুয়ারি ২৬, ২০১৯ ৪:০০ অপরাহ্ণ

ফুটবল বিশ্বের জন্য আরেকটি হৃদয়বিদারক ঘটনা ঘটে গেল। গত সোমবার ফরাসি লিগ ওয়ানের ক্লাব নঁতে থেকে বিমানে চেপে কার্ডিফের উদ্দেশ্যে উড়াল দিয়েছিলেন ২৮ বছর বয়সী আর্জেন্টিনার ফুটবলার এমিলিয়ানো সালা। কিন্তু ইংলিশ চ্যানেল অতিক্রমের সময় তাকে বহনকারী বিমানটি নিখোঁজ হয়। ২৮ বছর বয়সী আর্জেন্টাইন ফরোয়ার্ড গত শনিবার ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব কার্ডিফ সিটির সঙ্গে চুক্তি সই করেছেন।

এমিলিয়ানো সালার খোঁজ অব্যাহত রাখার জন্য তদন্তকারীদের প্রতি আবেদন জানিয়েছেন আর্জেন্টিনার বার্সেলোনা সুপার স্টার লিওনেল মেসি। ‘খুবই প্রত্যন্ত অঞ্চলে সালার খোঁজ আর পাওয়ার সম্ভাবনা দেখছেন না’- উদ্ধার অভিযানে নিয়োজিত পুলিশ কর্মকর্তাদের বক্তব্যের জবাবে শুক্রবার এই আবেদন জানান আর্জেন্টাইন ফুটবল জাদুকর। মেসি তার ইনস্টিগ্রাম একাউন্টে ওই ফুটবল তারকাকে খুঁজে পাবার আশাবাদ ব্যক্ত করে বলেছেন, ‘দয়া করে উদ্ধার অভিযান বন্ধ করবেন না।’

রেকর্ড ১৫ মিলিয়ন পাউন্ড ট্রান্সফার ফিতে ৩ বছরের জন্য এমিলিয়ানোকে দলে ভিড়িয়েছে কার্ডিফ। এর আগে ফরাসি ক্লাব নঁতের হয়ে চার মৌসুম খেলেছেন তিনি।  এদিকে বিমান উধাওয়ের ঘটনার সঙ্গে সঙ্গে সবাইকে কাঁদাচ্ছে এমিলিয়ানোর সর্বশেষ টুইটার পোস্ট। যাতে তিনি লিখেছিলেন, ‘এটাই শেষ, বিদায়।’ এমন কথাটি তিনি বলেছিলেন সদ্য সাবেক হওয়া ক্লাব নঁতের সতীর্থদের উদ্দেশে। সেই পোস্টই কি এবার সত্যি হতে চলল?

1 Comment
  1. Eldon Knoerzer says

    It is appropriate time to make some plans for the future and it is time to be happy. I’ve read this post and if I could I want to suggest you some interesting things or suggestions. Maybe you can write next articles referring to this article. I desire to read even more things about it!

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া