কোপা আমেরিকায় খেলবেন মেসি, আশাবাদী কোচ

স্পোর্টস রিপোর্ট , মুক্তিযোদ্ধার কন্ঠ
জানুয়ারি ২৭, ২০১৯ ১:০২ অপরাহ্ণ

স্বেচ্ছা নির্বাসন ভেঙে আবার জাতীয় দলের হয়ে খেলবেন লিওনেল মেসি, এমনটাই আর্জেন্টিনার জাতীয় কোচ লিওনেল স্কালোনির আশা। তিনি জানিয়েছেন, বার্সেলোনার মহাতারকাকে রাজি করাতে তিনি নিজে কথা বলবেন তার সঙ্গে। 

প্রসঙ্গত, রাশিয়া বিশ্বকাপে দ্বিতীয় রাউন্ডেই ছিটকে যাওয়ার পরে মেসি আর আর্জেন্টিনার হয়ে খেলেননি। বিশ্বের সর্বকালের অন্যতম সেরা ফুটবলার অবশ্য নিজে কোথাও জানাননি, আগামী জুন থেকে ব্রাজিলে শুরু হতে যাওয়া কোপা আমেরিকায় তিনি খেলবেন কি না। তবু স্কালোনির আশা, তার আগেই মেসি ফিরবেন এবং মার্চে ফিফা ফ্রেন্ডলিও খেলবেন। বৃহস্পতিবার কোপা আমেরিকায় গ্রুপ নির্ধারণী অনুষ্ঠানে এসে স্কালোনি বলেছেন, ‘‘মার্চের আগেই লিও’র সঙ্গে কথা বলব। আর কথা বলার জন্য ঠিক সময় বেছে নেওয়া হবে।’’ তিনি আরও বলেন, ‘‘আমার আশা ও আবার ফিরবে। আমরা চাই লিও আনন্দে থাকুক। ওর সম্পর্কে আমার ধারণা সব সময়েই খুব ভাল।’’

আর্জেন্টিনা শেষ বার কোপা আমেরিকা জিতেছিল ১৯৯৩ সালে। অবশ্য শেষ দু’বারই আর্জেন্টিনা ফাইনালে হেরে যায় টাইব্রেকারে। এবারের দলটি তাই ট্রফি জয়ের জন্য মরিয়া। ঘোষিত সূচিতে আর্জেন্টিনা রয়েছে গ্রুপ বি-তে কলম্বিয়া, প্যারাগুয়ে এবং ২০২২ বিশ্বকাপের আয়োজক দেশ কাতারের সঙ্গে। তাদের এবার আমন্ত্রণ করা হয়েছে এই প্রতিযোগিতায় খেলার জন্য। 

১৪ জুন সাও পাওলোয় ব্রাজিল-বলিভিয়া ম্যাচ দিয়ে প্রতিযোগিতা শুরু হবে। ফাইনাল রিয়ো দে জেনেইরোর মারাকানা স্টেডিয়ামে ৭ জুলাই।

২ Comments
  1. Hoyt Copps says

    Have you ever considered writing an e-book or guest authoring on other websites? I have a blog based on the same topics you discuss and would love to have you share some stories/information. I know my viewers would appreciate your work. If you are even remotely interested, feel free to send me an e mail.

  2. Aleen Rivenburgh says

    F*ckin’ remarkable things here. I’m very happy to look your post. Thank you so much and i am having a look forward to contact you. Will you please drop me a mail?

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া