‘নেইমারকে ছাড়াই মানিয়ে নেবে পিএসজি’

স্পোর্টস রিপোর্ট , মুক্তিযোদ্ধার কন্ঠ
জানুয়ারি ২৭, ২০১৯ ৩:৫২ অপরাহ্ণ

বছর ঘুরতে না ঘুরতেই আবারও চোটে পড়েছেন পিএসজির ব্রাজিল সুপারস্টার নেইমার। সেই পুরনো মেটারসাল ইনজুরি ফিরে এসেছে! দলের সেরা খেলোয়াড় চোটে পড়ায় স্বাভাবিকভাবেই ভীষণ হতাশ পিএসজির কোচ টমাস টুখেল। এই চোটের কারণেই আরেক গুরুত্বপূর্ণ খেলোয়াড় মার্কো ভেরাত্তিও মাঠের বাইরে আছেন। তবে তাদের অনুপস্থিতিতে দল মানিয়ে নিতে পারবে বলে বিশ্বাস এই জার্মান কোচের।

গত বছরের ফেব্রুয়ারিতে লিগ ওয়ানে মার্শেইয়ের বিপক্ষে ডান পায়ের পাতার মেটাটারসাল হাড় ভেঙে গিয়েছিল নেইমারের। ওই চোটে প্রায় ৩ মাস মাঠের বাইরে ছিলেন ২৬ বছর বয়সী এই ফরোয়ার্ড। বিশ্বকাপেও পুরো ফিট ছিলেন না। গত বুধবার ফরাসি কাপে স্ত্রাসবুরের বিপক্ষে ম্যাচে পায়ে চোট পান নেইমার। প্রাথমিক পরীক্ষায় জানা গেছে যে আগের চোটের জায়গাতেই আবারও ব্যথা পেয়েছেন বিশ্বের সবচেয়ে দামি এই ফুটবলার।

নেইমারের চোট পরবর্তী দলের অবস্থা নিয়ে টুখেল বলেছেন, ‘আমরা আগামী সপ্তাহে ওর (নেইমার) অবস্থা সম্পর্কে ভালোভাবে জানতে পারব। মার্কো মানসিকভাবে শক্ত। সে প্রতি দিন অনুশীলনে আসে। নেইমারের ক্ষেত্রে বিষয়টা ভিন্ন। শুক্রবার চিকিৎসার জন্য সে এসেছিল। তার মন খারাপ, আমারও মন খারাপ। আগের জায়গায় চোট পাওয়াটা খুব বাজে ব্যাপার। কিন্তু আমরা তার চোট নিয়ে কথা না বলার চেষ্টা করেছি, উল্টো তাকে আমরা হাসিয়েছি।’

আগামী ১২ ফেব্রুয়ারি চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম লেগে ম্যান ইউয়ের বিপক্ষে নেইমারের খেলা নিয়ে অনিশ্চয়তা আছে।পিএসজি কোচের প্রত্যাশা এই দুজনের শূন্যতা দলের বাকিরা পূরণ করে দিতে পারবেন, ‘চোটে পড়া দুর্ভাগ্যজনক। গুরুত্বপূর্ণ খেলোয়াড় হারালে তা আপনাকে কষ্ট দেবে। তবে আমাদের স্টাফ খুব বুদ্ধিমান। চিকিৎসা শুরু হয়েছে, দেখা যাক সবকিছু কেমন হয়। নেইমার ও মার্কো গুরুত্বপূর্ণ দুজন খেলোয়াড়। তবে আমরা সমাধান খুজে বের করব-আমাদের দারুণ একটা দল ও খেলোয়াড় আছে যারা সবসময় পার্থক্য গড়ে দিতে পারে।’

২ Comments
  1. Jacquelyn Sarin says

    Fantastic web site. Lots of useful information here. I’m sending it to several buddies ans additionally sharing in delicious. And certainly, thanks on your effort!

  2. Corine Harbin says

    Hi, just required you to know I he added your site to my Google bookmarks due to your layout. But seriously, I believe your internet site has 1 in the freshest theme I??ve came across. It extremely helps make reading your blog significantly easier.

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া