ক্রাইম ডায়েরী - প্রচ্ছদ - জানুয়ারি ২৭, ২০১৯

সৈয়দপুরে স্বামী-স্ত্রীকে গলাকেটে হত্যা

নীলফামারীর সৈয়দপুরের খাতামধুপুর ইউনিয়নের বালাপাড়ায় স্বামী-স্ত্রীকে গলাকেটে হত্যা করা হয়েছে। শনিবার দিবাগত রাত ২টার দিকে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানান, নীলফামারীর সৈয়দপুর উপজেলার খাতামধুপুর ইউনিয়নের বালাপাড়া এলাকায় বসবাসরত স্বামী-স্ত্রী ও একজন কর্মচারী ছিলেন গরু ও ভেড়া দেখাশুনার জন্য। বাড়িটি ফাঁকা জায়গায় অবস্থিত। গভীর রাতে দুর্বৃত্তরা বাড়িতে প্রবেশ করে স্বামী নজরুল ইসলাম (৫৫) ও পরে স্ত্রী সালমা খাতুনকে (৪৫) গলাকেটে হত্যা করে। এ সময় কর্মচারী আব্দুর রাজ্জাক (৩৮) এগিয়ে আসলে তাকেও ছুরিকাঘাত করা হয়। গুরুতর আহত অবস্থায় তাকে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় রবিবার সকালে সৈয়দপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার অশোক কুমার পাল, সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহজাহান পাশা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহতদের সুরতহাল রিপোর্ট তৈরি ও আলামত সংগ্রহ করার পর নিহতের ময়নাতদন্তের জন্য নীলফামারী মর্গে পাঠানো হবে বলে জানান সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।


আরও পড়ুন

২ Comments

  1. What i do not realize is in truth how you are now not actually a lot more neatly-favored than you might be right now. You are very intelligent. You understand thus significantly in the case of this topic, produced me in my opinion believe it from so many various angles. Its like men and women don’t seem to be fascinated unless it¦s something to accomplish with Lady gaga! Your own stuffs nice. At all times take care of it up!

Comments are closed.