৫০ বছরে মা হচ্ছেন জেনিফার অ্যানিস্টন!

বিনোদন রিপোর্ট , মুক্তিযোদ্ধার কন্ঠ
জানুয়ারি ২৭, ২০১৯ ১:০৬ অপরাহ্ণ

জেনিফার অ্যানিস্টনকে সবাই একনামেই চেনে। হলিউডের প্রথম সারির একজন অভিনেত্রী তিনি। সিনেমার জগতের বাইরে ব্রাড পিট ও জাস্টিন থেরক্সের সঙ্গে সংসার করলেও বাচ্চা নেননি আসছে এই ফেব্রুয়ারিতে ৫০ বছরে পা দিতে যাওয়া এই অভিনেত্রী। 

আর এই ৫০ বছর বয়সেই প্রথমবারের মতো ‘মা’ হতে চলেছেন জেনিফার অ্যানিস্টন। তবে প্রাকৃতিকভাব সন্তান প্রসব করে নয়, দত্তক নিয়েই মাতৃত্বের স্বাদ নিতে চান তিনি। মেক্সিকোর বিভিন্ন এতিমখানায় অনেক দিন ধরেই সাহায্য করেন জেনিফার। জাস্টিনের সঙ্গে বিচ্ছেদের পর সেই এতিমখানার সঙ্গে যোগাযোগ করে দত্তক নেওয়ার আগ্রহের কথা জানান তিনি। আর ইতোমধ্যে দত্তক নেওয়ার সব আনুষ্ঠানিকতা শেষ বলে জানা গেছে। 

নাম প্রকাশে অনিচ্ছুক অভিনেত্রীর এক সূত্র জানায়, ‘গেলবার মেক্সিকো সফরে দুটি এতিমখানায় যান অ্যানিস্টন। সেখানেই এক মেয়ে শিশুকে ভীষণ ভালো লাগে তার। সফর থেকে ফিরেও তিনি অনেকবার ওই শিশুর খোঁজ নিয়েছেন। নানা জটিলতায় তখন দত্তক নিতে পারেননি। এখন কোনো বাধা নেই। আশা করা যায়, ১১ ফেব্রুয়ারি তার ৫০তম জন্মদিন মেয়ের সঙ্গেই কাটাতে পারবে।’

২ Comments
  1. Erasmo Colasanti says

    Wow, wonderful blog layout! How long have you been blogging for? you made blogging look easy. The overall look of your site is magnificent, as well as the content!

  2. Jeffry Dentler says

    Hola! I’ve been following your website for a long time now and finally got the bravery to go ahead and give you a shout out from Houston Tx! Just wanted to tell you keep up the good job!

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া