তৃতীয় বিয়ের প্রস্তুতি নিচ্ছেন শ্রাবন্তী!

বিনোদন রিপোর্ট , মুক্তিযোদ্ধার কন্ঠ
জানুয়ারি ২৮, ২০১৯ ৩:৫৯ অপরাহ্ণ

দ্বিতীয় বিয়েটাও টিকলো না কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তীর। মুম্বাইয়ের মডেল কৃষণ ব্রজের সঙ্গে তার বিচ্ছেদ চূড়ান্ত। এখন শুধু আনুষ্ঠানিকতা বাকি। এরইমধ্যে কলকাতার বিভিন্ন সংবাদমাধ্যম জানিয়েছে, ফের প্রেমে পড়েছেন শ্রাবন্তী। এরইমধ্যে তৃতীয় বিয়ের প্রস্তুতিও নেয়া শুরু করেছেন।

তৃতীয় বিয়ের প্রস্তুতি নিচ্ছেন শ্রাবন্তী

পাত্রের নাম রোশন সিং ওরফে মন্টি। জন্ম সূত্রে পাঞ্জাবি রোশন সিং, পেশায় একটি বিমান সংস্থার কেবিন ক্রু। রোশন শ্রাবন্তীর পরিবারের ঘনিষ্ঠ। সেই সূত্রেই শ্রাবন্তীর সঙ্গে আলাপ। মাস চারেকের পরিচয়েই নাকি দু’জনের মধ্যে সম্পর্কটা গভীর হয়েছে। শ্রাবন্তীর ছেলে ঝিনুকেরও রোশনকে খুব পছন্দ। ঘনিষ্ঠ মহলে শ্রাবন্তী আপাতত শুধু এটুকুই বলেছেন, রোশন ভীষণই ভাল মানুষ।

উল্লেখ্য, গত ১৫ জানুয়ারি শ্রাবন্তী তার দ্বিতীয় স্বামীর থেকে মিউচুয়াল ডিভোর্স চেয়ে আলিপুর আদালতে আবেদন করতে যান। 

পরিচালক রাজীবের সঙ্গে বিচ্ছেদের পর ২০১৮ সালের ১০ জুলাই শ্রাবন্তী ও কৃষণের বিয়ে হয়। বিয়ের তিন মাস যেতে না যেতেই তাদের বিচ্ছেদের খবর সামনে আসে। যদিও ঠিক কী কারণে বিচ্ছেদ তা নিয়ে এখনও পর্যন্ত শ্রাবন্তী কিংবা কৃষণ কেউই মুখ খোলেননি। 

২ Comments
  1. Gerald Ragusano says

    Very good written article. It will be supportive to anyone who utilizes it, as well as me. Keep up the good work – can’r wait to read more posts.

  2. Sook Fajardo says

    You are my inhalation, I have few blogs and often run out from to post .

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া