বিয়ের জন্য পাত্র পাচ্ছেন না ক্যাটরিনা!

বিনোদন রিপোর্ট , মুক্তিযোদ্ধার কন্ঠ
জানুয়ারি ২৯, ২০১৯ ৩:৫৭ অপরাহ্ণ

সোনাম কাপুর, অনুষ্কা শর্মা, দীপিকা পাডুকন, প্রিয়াঙ্কা চোপড়া, বলিউডের একের পর এক অভিনেত্রী মালাবদল করে সাতপাক ঘুরে বিয়ে সেরে ফেলেছেন। কিন্তু রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর থেকে আপাতত একাই থাকতে শুরু করেছেন ক্যাটরিনা কাইফ।

রণবীরের সঙ্গে বিচ্ছেদের পর সালমানের সঙ্গে বন্ধুত্ব পাকাপোক্ত হলেও, বিয়ের নাম করছেন না ক্যাটরিনা কাইফ। আর এবার সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বিয়ে নিয়ে ক্যাট কি উত্তর দিলেন জানেন?

ক্যাটরিনা বলেন, বিয়ে কোনও ভাবনাচিন্তার বিষয় নয়। বিয়ে করে ফেলতে হয়। শুধু তাই নয়, একজনের সিদ্ধান্তে কখনও বিয়ে হয় না। বিয়ে করতে হলে, দু`জনের মতামত সব সময় সমান জরুরি। তাই সঠিক সময় হলে, বিয়ে হয়ে যাবে।

এটা কেউ আগে থেকে বলে রাখতে পারে না। আর তাই, বিয়ের জন্য নির্দিষ্ট সময় পর্যন্ত অপেক্ষা করতে হবে এবং দেখতে হবে শেষ পর্যন্ত কী হয়।

রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদের পর সালমান খানের সঙ্গে ফের পাকাপোক্ত বন্ধুত্ব গড়ে ওঠে ক্যাটরিনা কাইফের। এরপরই সালমানের সঙ্গে জুটি বেঁধে আলি আব্বাস জাফরের `টাইগার জিন্দা হ্যায়`-তে অভিনয় করেন ক্যাটরিনা। `টাইগার জিন্দা হ্যায়`-এর পর এবার ফের সালমানের সঙ্গে `ভারত`-এও স্ক্রিন শেয়ার করছেন বলিউডের এই অভিনেত্রী। সূত্র: জি নিউজ

৩ Comments
  1. Noelia Glidewell says

    Do you mind if I quote a few of your articles as long as I provide credit and sources back to your webpage? My website is in the very same area of interest as yours and my users would definitely benefit from some of the information you provide here. Please let me know if this alright with you. Thanks a lot!

  2. Erline Wms says

    I am continually looking online for ideas that can facilitate me. Thx!

  3. Asa Blenden says

    I went over this site and I think you have a lot of good information, saved to bookmarks (:.

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া