সৈয়দ আশরাফের আসনে মনোনয়নপত্র জমা দিলেন বোন সৈয়দা জাকিয়া নূর লিপি

কিশোরগঞ্জ-১ (কিশোরগঞ্জ সদর-হোসেনপুর) আসনের পুননির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

বুধবার (৩০ জানুয়ারি) দুপুরে জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসারের কার্যালয়ে নেতাকর্মীদের সাথে নিয়ে তিনি মনোনয়ন পত্র জমা দেন। আওয়ামী লীগ প্রার্থী ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি শহীদ সৈয়দ নজরুল ইসলামের মেয়ে ও প্রয়াত সৈয়দ আশরাফুল ইসলামের ছোট বোন। মনোনয়ন পত্র গ্রহণ করেন সহকারী রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার তাজুল ইসলাম।

এ সময় ভারপ্রাপ্ত জেলা প্রশাসক স্থানীয় সরকারের উপপরিচালক জহিরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. আব্দুল্লাহ আল মাসউদ, সহকারী রিটার্নিং অফিসার ও কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মো. মাহদী হাসান প্রমুখ। এছাড়াও জেলা প্রশাসন ও নির্বাচন অফিসের কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

অন্যদিকে ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি’র সাথে পরিবারের সদস্যদের মধ্যে চাচাতো ভাই অ্যাডভোকেট সৈয়দ আশফাকুল ইসলাম টিটু, মামাতো ভাই মঈনুজ্জামান অপু প্রমুখ, মনোনয়নপত্র জমা দেয়ার কাজে অংশ নেন।

এছাড়া জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান, সাধারণ সম্পাদক
অ্যাডভোকেট এম এ আফজল, জেলা বারের সভাপতি অ্যাডভোকেট প্রিন্সিপাল এম এ রশিদ, জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্মসাধারণ সম্পাদক ও পিপি অ্যাডভোকেট শাহ আজিজুল হক, কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ, কিশোরগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট আতাউর রহমান, হোসেনপুর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জহিরুল ইসলাম নূরু প্রমুখসহ জেলা আওয়ামী লীগ, কিশোরগঞ্জ সদর ও হোসেনপুর উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।


আরও পড়ুন

1 Comment

  1. I just want to say I am just new to blogging and really enjoyed your page. More than likely I’m likely to bookmark your blog . You surely have impressive writings. Bless you for revealing your webpage.

Comments are closed.