muktijoddhar kantho logo l o a d i n g

কুলিয়ারচর

কুলিয়ারচর উপজেলা পরিষদ নির্বাচনে শিল্পপতি ইয়াছির মিয়া নৌকার মাঝি মনোনীত

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষনা হওয়ার খবর পৌঁছার আগ মুহুর্তে কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার মাঝি মনোনীত করেছে আওয়ামী লীগ।

গত ৩ ফেব্রুয়ারি রোববার দুপুরে কুলিয়ারচর কোল্ড স্টোরেজে উপজেলা আওয়ামী লীগ এর কার্যকরী সভায় সর্বসম্মতিক্রমে নৌকার মাঝি হিসেবে উপজেলা আওয়ামী লীগের সদস্য ইলহাম গ্রুপের চেয়ারম্যান বিশিষ্ট দানবীর শিল্পপতি আলহাজ্ব ইয়াছির মিয়ার নাম ঘোষণা করে। কুলিয়ারচর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচনে অংশগ্রহন করার জন্য দল থেকে মনোনীত করেছেন বলে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমতিয়াজ বিন মুছা জিসান ও সাধারণ সম্পাদক মুর্শিদ উদ্দিন আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ থেকে এক ডজন প্রার্থীর নাম শোনা গেলেও দলের কার্যকরী সভায় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ হাসান সারোয়ার মহসিন ও উপজেলা আওয়ামী লীগ সদস্য শিল্পপতি আলহাজ্ব ইয়াছির মিয়া দলীয় মনোনয়ন দাবী করেন।

কুলিয়ারচর ছাত্র কল্যাণ পরিষদের প্রধান পৃষ্ঠপোষক উপজেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব ইয়াছির মিয়া সাধারণ মানুষের মাঝে সব সময় বিচরণ করে গরীব, দুঃখী মানুষের সহযোগিতায় এগিয়ে পাশে দাঁড়িয়ে চিকিৎসা, বিয়ে, পড়াশুনার খরচ চালিয়ে এবং মসজিদ, মাদ্রাসা, স্কুল, কলেজ ও অসহায়দের ঘর-বাড়ি নির্মাণ করে দিয়ে মহত্বের অবদান রাখার ফলে এলাকায় তাঁর অনেক সুনাম রয়েছে। এ সুনামকে কাজে লাগিয়ে তিনি সহজেই মানুষের মন জয় করতে সক্ষম হয়েছে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের বর্তমান সংসদ সদস্য আলহাজ্ব নাজমুল হাসান পাপনের পক্ষে তার এলাকায় কাজ করে নৌকার গণ-জোয়ারের সৃষ্টি করেছিলেন তিনি। তার বিশ্বাস এলাকার মানুষ নাজমুল হাসান পাপনকে নৌকা মার্কায় ভোট দিয়ে যে ভাবে জয়যুক্ত করেছে একই ভাবে কুলিয়ারচর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে তাকেও নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সহযোগীতা করবে। তিনি দলমত নির্বিশেষে সকলের দোয়া ও রায় প্রত্যাশা করেন।

Tags: