দিল্লিতে নারীকে ধর্ষণের অভিযোগে তরুণী গ্রেপ্তার

ডেস্ক রিপোর্ট , মুক্তিযোদ্ধার কন্ঠ
ফেব্রুয়ারি ৫, ২০১৯ ৮:২৮ অপরাহ্ণ

দিল্লিতে এক নারীকে ধর্ষণ করার অপরাধে ১৯ বছরের ধনাঢ্য তরুণীকে গ্রেফতার করেছে পুলিশ । তার বিরুদ্ধে কৃত্রিম পুরুষাঙ্গ লাগিয়ে ওই নারীকে ধর্ষণ করে সে। ভারতীয় আইনের ধর্ষণের ধারায়ই মামলা দায়ের হয়েছে যুবতীর বিরুদ্ধে।

ভারতীয় সংবাদমাধ্যম নিউজ এইটিন জানায়, অভিযোগকারী নারী তাঁর বক্তব্যে জানিয়েছেন, অভিযুক্ত তরুণী কোমরে একটি বেল্ট বেঁধে তাতে কৃত্রিম পুরুষাঙ্গ লাগিয়ে ধর্ষণ তাকে করে।

২৫ বছর বয়সী অভিযোগকারী নারী থানায় অভিযোগ জানাতে গেলে, পুলিশ প্রথমে মামলা নেয়নি। পরে কারকারদোমা জেলা আদালতে সরাসরি অভিযোগ দায়ের করেন নিপীড়িত মহিলা।

এজাহারে বলা হয়, ব্যবসায় অংশীদার করার লোভ দেখিয়ে অভিযুক্ত তরুণী ওই নারীর সঙ্গে বন্ধুত্ব করে। পরে আরও দুই পার্টনার, রোহিত ও রাহুলের সঙ্গে তাঁর আলাপ করিয়ে দেয় সেই তরুণী। এবং তাদের সাহায্যে ও উপস্থিতিতে বেশ কয়েক বার ধর্ষণ করা হয় ওই নারীকে।

ধর্ষণের পর নারীর পরিবারকে ২০ হাজার টাকাও পাঠায় ধনাঢ্য ওই তরুণী। পূর্ব ভারতের বাসিন্দা ওই নারী মূলত কাজের খোঁজেই দিল্লি এসেছিলেন। ফলে, তাঁর পরিবার সেই টাকা সন্দেহ ছাড়াই গ্রহণ করেছিলো।

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া
কবি আবদুল হাই মাশরেকীর জন্মশতবর্ষ উৎসবে ময়মনসিংহে দুই বাংলার কবি-সাহিত্যিকের মিলন মেলা কুলিয়ারচরে এসএসসির ভুয়া প্রশ্নপত্র সংগ্রহ ও অর্থ সংগ্রকারী প্রতারক চক্রের ১ সদস্য আটক আফগানিস্তানের ২০ ওভারে ২৭৮ রানের বিশ্বরেকর্ড! 'মার্কিন নিয়ন্ত্রণ কেন্দ্রে ঢুকেছে ইরান' ডাকসু নির্বাচনে ছাত্রলীগের প্যানেল চূড়ান্ত ভারতের বেঙ্গালুরুতে বিমান ঘাঁটিতে ভয়াবহ অগ্নিকাণ্ড, ৩০০ গাড়ি পুড়ে ছাই ছাত্রী উত্ত্যক্ত করার দায়ে ছাত্রলীগ নেতার কারাদণ্ড পুরান ঢাকায় আর রাসায়নিকের ব্যবসা করতে দেয়া যাবে না : প্রধানমন্ত্রী সাবেক মন্ত্রীকে বিয়ে করছেন সানাই আসামে বিষাক্ত মদপানে নিহতের সংখ্যা বেড়ে ৮৪