দেশের খবর - February 6, 2019

ময়মনসিংহ ২ কোচিং সেন্টারকে সিলগালা, ২ শিক্ষক আটক

সরকারী নির্দেশ অমান্য করে প্রাইভেট কোচিং সেন্টারে পড়ানোর দায়ে ময়মনসিংহে ২ শিক্ষককে আটক ও ২ কোচিং সেন্টার সিলগালা করেছে স্থানীয় প্রশাসন।

বুধবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: হাফিজুর রহমান গোপন সংবাদে ভিত্তিতে কোচিং সেন্টার খ্যাত শহরের নাহা রোড ও বাউন্ডারী রোড এলাকায় এই অভিযান চালিয়ে তাদের আটক ও প্রতিষ্ঠান সিলগালা করেছে।

চলতি বছরের ২০১৯ সালের এসএসসি পরীক্ষা শুরু হওয়ায় প্রশ্নপত্র ফাঁস রোধে সকল প্রকার কোচিং সেন্টার পরিচালনা নিষিদ্ধ করে সরকার। কিন্তু ময়মনসিংহ শহরের নাহা রোড, বাউন্ডারী রোড, নতুন বাজার ও পিয়ন পাড়া এলাকায় সরকারী নির্দেশ অমান্য করে প্রাইভেট কোচিং সেন্টারে শিক্ষা কার্যক্রম পরিচালনা করে আসছিলো কিছু অসাধু শিক্ষকরা।

বুধবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: হাফিজুর রহমান গোপন সংবাদে ভিত্তিতে কোচিং সেন্টার খ্যাত শহরের নাহা রোড ও বাউন্ডারী রোড এলাকায় অভিযান চালিয়ে সরেজমিনে গিয়ে দেখেন বাইরে তালা দিয়ে কক্ষের ভিতরে প্রাইভেট কোচিং পড়ানোর কার্যক্রম পরিচালা করছে।

পরে সরকারী নির্দেশ অমান্য করে প্রাইভেট পড়ানোর দায়ে দুইজন শিক্ষককে আটক করা হয়। এ সময় তাদের পরিচালিত প্রতিষ্ঠানদ্বয় সিলগালা করে প্রশাসন।

আটককৃতরা হলো নেত্রকোনা সদরের সামছুল ইসলামের ছেলে নাহার রোড এলাকার নাজমুল”স কোচিং সেন্টারের মালিক নাজমুল হুদা খান এবং ত্রিশালের মোক্ষপুরের আব্দুল লতিফের ছেলে বেসিক বাংলা কোচিং সেন্টারের আবু বক্কর সিদ্দিক।


আরও পড়ুন

৩ Comments

  1. Are you clairvoyant? You have to be since your blogging so completely fits all the questions I have for this topic. I only entered a couple of words in the google search and I am quite grateful that your piece popped up.

  2. This is a appropriate weblog for everyone who is would like to find out about this topic. You already know much its virtually hard to argue to you (not that I really would want…HaHa). You actually put a whole new spin with a topic thats been revealed for decades. Great stuff, just excellent!

  3. I just want to mention I am just all new to blogging and really liked this web-site. Very likely I’m want to bookmark your site . You certainly have very good articles and reviews. Bless you for revealing your blog site.

Comments are closed.