দেশের খবর - ফেব্রুয়ারি ৯, ২০১৯

গাইবান্ধা জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন অনুষ্ঠিত

জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি বলেছেন, বর্তমান সরকারের আমলে ব্যাপক উন্নয়নের ফলে গ্রাম ও শহরের পার্থক্য কমে এসেছে। আমাদের মনে রাখতে হবে- শিশুরা দেশের ভবিষ্যৎ। তাদের জন্য সুন্দর বাংলাদেশ গড়ার প্রত্যয়ে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে।

তিনি বলেন, বর্তমান সরকার তৃণমুল পর্যায়ে স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে কমিউনিটি ক্লিনিক স্থাপনসহ উপজেলা ও জেলা শহরের হাসপাতালগুলোকে আধুনিকায়ন করেছে। এছাড়া প্রতিটি বিভাগে মেডিকেল কলেজ স্থাপনের কাজ এগিয়ে যাচ্ছে। 

আজ (৯ ফেব্রুয়ারি) শনিবার সকালে গাইবান্ধার পৌরসভার উদ্যোগে পৌর চত্বরে জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইনের উদ্বোধন করেন জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি।পৌর মেয়র অ্যাড. শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলনের সভাপতিত্বে উদ্বোধনী সভায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. আব্দুল মতিন, সিভিল সার্জন ডাঃ মো. আব্দুস শাকুর, পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ-পরিচালক দেওয়ান মোর্শেদ কামাল, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এবিএম আবু হানিফ, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহ আহসান হাবিব রাজিব প্রমুখ। 

অনুষ্ঠানে ৬ থেকে ১১ মাস বয়সী শিশুদের নীল রংয়ের এবং ১২ মাস থেকে ৫৯ মাস বয়সী শিশুদের লাল ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হয়।


আরও পড়ুন

২ Comments

Comments are closed.