ব্রাজিলে ফুটবল ক্লাবে অগ্নিকাণ্ডে ১০ জনের মৃত্যু

ডেস্ক রিপোর্ট , মুক্তিযোদ্ধার কন্ঠ
ফেব্রুয়ারি ৯, ২০১৯ ১১:১৬ পূর্বাহ্ণ

ব্রাজিলের একটি ফুটবল ক্লাবে আগুন লেগে ১০ জনের মৃত্যু হয়েছে। স্থানীয় সময় গতকাল শুক্রবার ভোর পাঁচটা নাগাদ ব্রাজিলের সবচেয়ে জনপ্রিয় ফুটবল ক্লাব ফ্লেমিঙ্গো ফ্রাইডেতে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর বিবিসি’র

ফায়ার সার্ভিসের কর্মীরা জানিয়েছেন, রিওডি জেনিরোর ভারগেম গ্র্যান্ডে ডিস্ট্রিক্টের ফ্লেমিঙ্গো ক্লাবের অনুশীলন কেন্দ্রের ডরমেটরিতে আগুন লাগে। সেসময় সেখানে কিশোর ফুটবলাররা ঘুমাচ্ছিলেন। সবার বয়স ১৪ থেকে ১৭ বছরের মধ্যে। প্রায় দুই মাস আগে উদ্বোধন হওয়া অনুশীলন কেন্দ্রের ভেতরেই ফুটবলারদের থাকার ব্যবস্থা করা হয়েছিল।

হতাহতরা সবাই কিশোর ফুটবলার বলে প্রাথমিক তদন্তে জানিয়েছেন ফায়ার সার্ভিসের কর্মীরা। আগুন লাগার কারণ জানা যায়নি। প্রায় দুই ঘণ্টার চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে।

গত বছরই ৫ দশমিক ৫ মিলিয়ন ইউরো খরচ করে ওই অনুশীলন কেন্দ্র তৈরি করেছিল ফ্লেমিঙ্গো। এই ক্লাবেই খেলেছিলেন জিকো, লিওনার্দো, জুনিয়রের মতো সেরা ফুটবলাররা।

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া
কবি আবদুল হাই মাশরেকীর জন্মশতবর্ষ উৎসবে ময়মনসিংহে দুই বাংলার কবি-সাহিত্যিকের মিলন মেলা কুলিয়ারচরে এসএসসির ভুয়া প্রশ্নপত্র সংগ্রহ ও অর্থ সংগ্রকারী প্রতারক চক্রের ১ সদস্য আটক আফগানিস্তানের ২০ ওভারে ২৭৮ রানের বিশ্বরেকর্ড! 'মার্কিন নিয়ন্ত্রণ কেন্দ্রে ঢুকেছে ইরান' ডাকসু নির্বাচনে ছাত্রলীগের প্যানেল চূড়ান্ত ভারতের বেঙ্গালুরুতে বিমান ঘাঁটিতে ভয়াবহ অগ্নিকাণ্ড, ৩০০ গাড়ি পুড়ে ছাই ছাত্রী উত্ত্যক্ত করার দায়ে ছাত্রলীগ নেতার কারাদণ্ড পুরান ঢাকায় আর রাসায়নিকের ব্যবসা করতে দেয়া যাবে না : প্রধানমন্ত্রী সাবেক মন্ত্রীকে বিয়ে করছেন সানাই আসামে বিষাক্ত মদপানে নিহতের সংখ্যা বেড়ে ৮৪